বিশ্বনাথে ত্রাণ নিয়ে বানভাসিদের পাশে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবল বৃষ্টিবর্ষণ ও ভারতের চেরাপুঞ্জির মেঘালয় থেকে আসা পানিতে তলিয়ে গেছে সিলেটের বিভিন্ন জেলা ও উপজেলা। পানিবন্দি হয়ে পড়েছেন লাখো মানুষ। এমন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে আর্তমানবতার তাগিদে বানভাসি মানুষের পাশে রয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।

তিনি মঙ্গলবার (১৮ জুন) বিকালে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ও দশঘর ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে ও বানভাসি মানুষের ঘরে ঘরে গিয়ে শুকনো খাবার ও নগদ অর্থ বিতরণ করেন।

শুকনো খাবার ও নগদ অর্থ বিতরণকালে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে বানভাসি, পানিবন্দি মানুষের পাশে রয়েছি। কারও কোন ধরণের সাহায্যের অভাব হবে না। মানুষের পাশাপাশি আমরা গৃহপালিত পশুরও খাদ্যের ব্যবস্থা করবো।

তিনি আরও বলেন, যতদিন এই বন্যা থাকবে ততদিন প্রত্যেকটি আশ্রয় কেন্দ্রসহ বন্যা কবলিত প্রতিটা মানুষের খাদ্যের ব্যবস্থা করা হবে। আমাদের ত্রাণের অভাব হবে না। আগামীকাল বুধবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী সিলেট আসবেন পর্যাপ্ত বরাদ্দ নিয়ে। এই সময় তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর আহবান করেন।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলার নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, এসিল্যান্ড আলাউদ্দিন কাদের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, সদস্য নাজমুল ইসলাম চৌধুরী অপু, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক অরবিন্দ পাল, প্যানেল চেয়ারম্যান এনামুল হক, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, যুবলীগ নেতা অতুল দেব, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রোকন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহির আহমদ, সহ সভাপতি শাহান শাহ, যুগ্ম সম্পাদক লোকমান আহমদ, ইমন, ক্রীড়া সম্পাদক রিয়াজ সুমন, উজ্জ্বল মিয়া প্রমুখ।
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *