বদর উদ্দিন আহমদ কামরানের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে পরিবারের ২ দিনের কর্মসূচি

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম ও একাধিকবার নির্বাচিত মেয়র, মহানগর আওয়ামী লীগের প্রথম সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে পরিবারের পক্ষথেকে ২ দিনের কর্মসূচি নেওয়া হয়েছে।

আগামী ১৫ জুন ২০২৪ ইং বদর উদ্দিন আহমদ কামরানের ৪র্থ মৃত্যুবার্ষিকী।

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি, বদর উদ্দিন আহমদ কামরান ২০২০ সালে করোনা মহামারিতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় মৃত্যু বরণ করেন।
সিলেট সদর হাসপাতালে চিকিৎসাধীন কামরানকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিমানবাহিনীর বিশেষ হেলিকপ্টারযোগে সিলেট থেকে ঢাকায় নেয়া হয়।
বদর উদ্দিন আহমদ কামরান সিলেট পৌরসভার সর্বকনিষ্ঠ কমিশনার নির্বাচিত হোন ১৯৭৩ সালে। পরবর্তীতে তিনি আরও দুইবার তৎকালীন তোপখানা ওয়ার্ডের কিমশনার ও ১৯৯৫ সালে সিলেট পৌরসভার সর্বশেষ চেয়ারম্যান নির্বাচিত হোন। ২০০৩ ও ২০০৮ সালে বদর উদ্দিন আহমদ কামরান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হোন।

কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে ২ দিন ব্যাপী কর্মসূচি গ্রহন করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে খতমে কোরআন, মিলাদ ও বিশেষ দোয়া মাহফিল এবং শিরনী বিতরণ। আগামী ১৫ জুন সকাল ১১ টায় মরহুমের বাসভবনে বিশেষ দোয়া অনুষ্ঠিত হবে। বদর উদ্দিন আহমদ কামরান পরিবারের পক্ষ থেকে মরহুম কামরানের জান্নাতুল ফেরদৌস কামনা করে সবার কাছে দোয়া কামনা এবং সকলকে কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *