‘দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আপস করেন না শেখ হাসিনা’

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক: বস্ত্র ও পাটমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যেই দুর্নীতি করবেন তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে শেখ হাসিনা কোনো আপস করেন না। দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দুর্নীতিকে না বলে এগিয়ে যেতে হবে। যেই দুর্নীতি করেছেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন। কিন্তু বিএনপির নেতারা এই নজির সৃষ্টি করতে পারেননি।

বৃহস্পতিবার ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত ‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষ সংবাদচিত্র প্রদর্শন ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাগঠনিক সম্পাদক মির্জা আজম।

ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। এ সময় সহ-সভাপতি শওকত শাহিন, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, হাবিবুর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রসঙ্গে নানক বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুধু রাজধানীতে নয়, সারা দেশের মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। জানান দিতে হবে আওয়ামী লীগ ৭৫ বছর পূর্ণ করেছে। সারা দেশের আনাচে-কানাচে জেলা, উপজেলায়, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের কর্মসূচি পৌঁছে দিতে হবে। এই আনন্দ ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *