অবিলম্বে বিআরটিএ কর্তৃক ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান করুন

রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগরের ৬নং ওয়ার্ডের এক কর্মীসভা সোমবার রাত ১০টায় বাদাম বাগিচা এলাকায় অনুষ্ঠিত হয়। রিকশা -ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ ৬নং ওয়ার্ড কমিটির সভাপতি মুন্না আহমদ এর সভাপতিত্বে কর্মীসভায় বক্তব্য রাখেন সংগ্রাম পরিষদ মহানগর শাখার উপদেষ্টা, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা আহ্বায়ক আবু জাফর, সংগ্রাম পরিষদ সিলেট মহানগর সহ-সভাপতি মনজু আহমদ, ৬নং ওয়ার্ডের মিজান রহমান, আলিমুদ্দিন, জসিম উদ্দিন, আমিরুল ইসলাম শাওন,মোঃ মানিক আহমদ, ইমরান আহমদ প্রমূখ।

কর্মীসভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনার পরও ব্যাটারি চালিত যানবাহন আটক-হয়রানি-রেকার করা অনভিপ্রেত ও দুঃখজনক। সংগ্রাম পরিষদের দীর্ঘ আন্দোলনের ফলে খসড়া নীতিমালা প্রণয়ন করা হলেও তা কার্যকর করা হচ্ছে না।

বক্তারা, ব্যাটারি চালিত যানবাহন শ্রমিক মকু মিয়া ও বশির মিয়া কে হামলা করে আহত করায় ট্রাফিক সার্জেন্ট তানভীরের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

বক্তারা অবিলম্বে বিআরটিএ কর্তৃক ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান, ব্যাটারি চালিত যানবাহনের আটক-হয়রানি-
চাদাবাজি বন্ধের আহ্বান জানান।

কর্মীসভায় মুন্না আহমদকে সভাপতি ও আমিরুল ইসলাম শাওন কে সাধারণ সম্পাদক ২১সদস্য বিশিষ্ট ৪ ও ৬নং ওয়ার্ড কমিটি পরিচয় করিয়ে দেয়া হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *