ভাষার মাস বরণে থিয়েটার মুরারিচাঁদ’র বর্ণমালার মিছিল

ফেব্রুয়ারি আমাদের মহান ভাষা আন্দোলনের মাস। এ মাসেই আমরা আমাদের প্রাণের ভাষা বাংলাকে রাষ্ট্রীয় মর্যাদা দানের জন্য লড়াই করেছিলাম। মহান ভাষার এ মাসকে বরণ করে নিতে মুরারিচাঁদ কলেজ, সিলেটের নাট্য সংগঠন থিয়েটার মুরারিচাঁদ আয়োজন করে বর্ণমালার মিছিল। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় মুরারিচাঁদ কলেজ ক্যাম্পাসে বর্ণমালার মিছিল বের করা হয়।
এসময় উপস্থিত ছিলেন মুরারিচাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো: রিয়াজ, উপাধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দীন আহম্মদ, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর তোফায়েল আহম্মদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থিয়েটার মুরারিচাঁদের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক মোছাম্মৎ জেবিন আক্তার, থিয়েটার মুরারিচাঁদ’র সভাপতি রিংকু মালাকার, সাধারণ সম্পাদক জুয়েল কান্তি দাসসহ মোহনা সাংস্কৃতিক সংগঠন, মুরারিচাঁদ কবিতা পরিষদ, এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি,ধ্রুবক ক্লাব এবং কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
কলেজ ক্যাম্পাস প্রদক্ষিন করে শহিদ মিনারে ভাষা শহিদ স্মরণে বক্তব্য প্রদান করেন অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো: রিয়াজ। শেষে শহিদ মিনারে কবিতা, সংগীত, আবৃত্তি পরিবেশন করে থিয়েটার মুরারিচাঁদ’র শিল্পীরা। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *