ভারতীয় তৈরী ২৩০ বস্তা চিনি উদ্ধার’সহ একজন’কে  গ্রেফতার করেছে পুলিশ

সিলেট জালালাবাদ থানা এলাকায় ভারতীয় তৈরী ২৩০(দুইশত ত্রিশ) বস্তা চিনি উদ্ধার সহ ০১ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে পুলিশ।

তবে  ১৫/১১/২০২৩খ্রিঃ-  জালালাবাদ থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান ডিউটি চলা কালে ০১টি ট্রাক যোগে কাতিপয় লোকজন ভারতীয় তৈরী পণ্য-মালামাল সহ সুনামগঞ্জ জেলার ছাতক-দোয়ারাবাজার থানা এলাকা হতে লামাকাজী হয়ে সিলেট শহরে’র দিকে  প্রবেশ করছে এ মর্মে সংবাদ প্রাপ্ত হয়ে, তাৎক্ষনিক বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে জাঙ্গাইল সাকিনস্থ সফির উদ্দিন স্কুল এন্ড কলেজ সংলগ্ন সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের কালভার্টের উপর চেকপোষ্ট করাকালে ০১টি ট্রাক ঘটনাস্থলের দিকে দ্রুত গতিতে আসতে দেখে টহল পার্টি উক্ত গাড়িটি থামানোর জন্য সিগনাল দিলে গাড়িটি সিগনাল অমান্য করে দ্রুত গতিতে চলে যাওয়ার চেষ্টা কালে বাদী সঙ্গীয় র্ফোসের সহায়তায় উক্ত ট্রাক সহ আসামী ১। মোঃ শরিফুল ইসলাম (৩০) কে আটক  করে।

 

তবে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, ট্রাকের ভিতর ভারতীয় তৈরী চিনি রয়েছে। তখন ট্রাক তল্লাশী করে তার ভিতর হতে সর্বমোট ২৩০ (দুইশত ত্রিশ) বস্তা ভারতীয় তৈরী চিনি উদ্ধার পূর্বক জব্দ করেন।

 

পরবর্তীতে আটককৃত মালামাল ও ধৃত আসামী সহ থানায় হাজির হয়ে এসআই(নিঃ) মোঃ আসাদুজ্জামান বাদী হয়ে ধৃত আসামী ১। মোঃ শরিফুল ইসলাম (৩০) ২। জায়েদ (৩০) ৩। জনি (২৮) সহ উক্ত জব্দকৃত আলামত পরস্পর যোগসাজশে ভারত হতে এনে নিজ হেফাজতে রেখেছে। বিধায় বাদী আটক ১। মোঃ শরিফুল ইসলাম (৩০) ও পলাতক আসামী ২। জায়েদ (৩০), ৩। জনি (২৮) দের বিরুদ্ধে এজাহার দায়ের করলে উক্ত বিষয়ে জালালাবাদ থানার মামলা রুজু করা হয়। আটক আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযান পরিচালনাকারী অফিসার ও ফোর্সবৃন্দঃ জনাব মোঃ আবু খালেদ মামুন, পুলিশ পরিদর্শক(তদন্ত), চার্জ-অফিসার, জালালাবাদ থানা, এসএমপি, সিলেট,  এসআই(নিঃ) জনাব মোঃ আসাদুজ্জামান  ও সঙ্গীয় ফোর্সবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *