সিসিক’র প্রতিটি টাকার সর্বোচ্চ সদ্ব্যাবহার হবে: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটবাসীর উন্নয়নে প্রধানমন্ত্রী সবসময় আন্তরিক। তাই বিভিন্ন সময়ে তিনি নগরবাসীর কল্যাণে বড় বড় প্রকল্প অনুমোদন দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার ১৪৫৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিলেন।

তিনি সিলেট নগরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এবং পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সরকারী বরাদ্দের প্রত্যেকটি টাকার সর্বোচ্চ সদ্ব্যাবহার করে সিলেটকে একটি আদর্শ নগরী হিসাবে গড়ে তুলবো ইনশাল্লাহ।

মেয়র আজ রোববার (১২ নভেম্বর) দুপুরে সিলেট সিটি করপোরেশনের সার্বিক অবকাঠামোগত উন্নয়নে ১৪৫৯ কোটি টাকার প্রকল্প একেনেক সভায় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনকে কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্টিত র‌্যালি
পরবর্তী সভায় সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।

আজ রোববার দুপুর ১২টায় সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে নগরভবনের সামনা থেকে র‌্যালিটি বের হয়ে বন্দরবাজার, কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার হয়ে চৌহাট্টার কেন্দ্রীয় শহিদমিনারে গিয়ে শেষ হয়। সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারি ছাড়াও নগরবাসীও র‌্যালিতে অংশগ্রহণ করেন।

র‌্যালি চলাকালে নগরীর বিভিন্ন স্থানে দাঁড়িয়ে নগরবাসী ও পথচারিরা করতালি দিয়ে সিসিককে স্বাগত জানান। সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন সিসিকের সিনিয়র কাউন্সিলর এবং কর্মকর্তাবৃন্দ।

এসময় তারা প্রধানমন্ত্রীর সহযোগীতায় সিসিকের নাগরিক সমস্যাগুলো সমাধান ও বসবাসের জন্য একটা আদর্শ নগরী গড়ে তুলতে আন্তরিকভাবে কাজ করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *