সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামাত জ্বলে পুড়ে যাচ্ছে : বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামাত জ্বলে পুড়ে যাচ্ছে। তাঁরা দেশে অশান্তি সৃষ্টি করছে। সাধারণ জনগন ও পুলিশ মারছে এবং জ্বালাই পোড়া ভাংচুর চালিয়ে যাচ্ছে তাঁরা। অবৈধ হরতাল ও অবরোধ দিয়ে জনগণকে ভোগান্তির মধ্যে ফেলেছে। উন্নয়নের ধারা বজায় রাখতে জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলা ও মহানগরের নেতৃবৃন্দ জননেত্রী শেখ হাসিনার পাশে আছে এবং থাকবে। তারা রাজপথে বিএনপি-জামাতের নৈরাজ্য প্রতিহত করছে। তিনি আরো বলেন, জামায়াত বিএনপি দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি, অগ্নি সংযোগ, সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে কখনো উন্নয়ন ব্যাহত করতে পারবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সক্রিয় অংশগ্রহণ করে নৌকার বিজয়ের মাধ্যমে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

তিনি (৯ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট জেলা ও মহানগর শ্রমিকলীগের যৌথ উদ্যোগে নগরীর মদিনা মার্কেট পয়েন্টে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজের সভাপতিত্বে ও কেন্দ্রীয় শ্রমিকলীগের সদস্য, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন এর পরিচালনায় অনুষ্টিত সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।
বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক ইলিয়াসুর রহমান ইলিয়াস, মহানগর শ্রমিকলীগের সভাপতি এম. শাহরিয়ার কবির সেলিম, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামিম রশীদ চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সদস্য এডভোকেট জাহিদ সরোয়ার সবুজ, সুদীপ দে, ডা.নাজরা চৌধুরী, কামাল আহমদ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রব হাজারি, আওয়ামীলীগ নেতা আবু তাহের, মনিরুজ্জামান সেলিম, আব্দুল আলীম তুষার, জেলা ও মহানগর শ্রমিকলীগের সহ-সভাপতি আব্দুল জলিল, জাহাঙ্গীর খান, সাদিকুর রহমান সাদিক, মকবুল হোসেন, ফয়েজ আহমদ, মৌলানা সালাউদ্দিন একরাম, যুগ্ম সম্পাদক রেজানুর রহমান সেলিম, ইয়াসিন আহমদ সুমন, সাংগঠনিক সম্পাদক সজিব মালাকার, সম্পাদক মন্ডলির সদস্য শাহ আলম সুরুক, সমরেন্দ্র শিং, আব্বাস আলী, রাজু গোয়ালা, আতিয়ার রহমান প্রমুখ। সমাবেশে জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ সহ বিভিন্ন উপজেলা, মহানগরের ওয়ার্ড কমিটি, সকল বেসিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *