শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ : ভিপি শামীম

সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি বলেন, আজকে যখন বাংলাদেশের মানুষ সুখে আছে, শান্তিতে আছে সেই সময় আবারও সেই পরাজিত শক্তি, বিএনপি-জামাতকে আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন বিদেশী কিছু রাষ্ট্র।

বুধবার (৪ অক্টোবর) বিকালে সিলেটে ফেঞ্চুগঞ্জ উপজেলায় যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এদেশের মানুষের মন থেকে শেখ হাসিনাকে মুছে ফেলার ক্ষমতা কারো নেই। শেখ হাসিনা আমাদের অস্তিত্ব। আর এই অস্তিত্বের প্রশ্নে যুবলীগ আপোষহীন। শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ।

উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহর সভাপতিত্বে যুগ্ম আহবায়ক দিদারুল আলম নিমুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামস উদ্দিন, মনোজ কাপালী মিন্টু, সুজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, শহিদুল ইসলাম টিপু সুলতান, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, শিল্প ও বাণিজ্য সম্পাদক বিনয় চন্দ্র রায়, সহ সম্পাদক এমাদ উদ্দিন, উপ-দপ্তর মম্পাদক ডা.আব্দুল ওয়াহিদ, মনিরুল হক পিনু, সদস্য জাকারিয়াউল হক, মো.সায়েম আহমদ, হামজা হেলাল, মো.রাসেল আহমদ, সাইদুল ইসলাম খান, এসএম রুনেল আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য জিল্লুর রহমান,সাদ্দাম হোসেন,সানি আহমদ,শেখ জুমাদসহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *