২২ সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, সিলেট জেলা সংসদের ৩৬ তম সম্মেলন অনুষ্ঠিত হবে

“ঘাড়ের উপর স্বৈরাচার রাজপথে এসো মিছিলে- স্লোগানে চাইলে নিজের অধিকার” স্লোগানকে ধারণ করে আগামী ২২ সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, সিলেট জেলা সংসদের ৩৬তম সম্মেলন সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হবে।

দেশজুড়ে ফ্যাসিবাদী দুঃশাসনের ক্রান্তিলগ্নে শিক্ষা আন্দোলন এবং রাজনীতিকে চিরতরে মুছে দেওয়ার অপচেষ্টা বিভিন্নভাবে দৃশ্যমান। ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠন শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে সন্ত্রাসী কায়দায় দখল করে রেখেছে। ছাত্ররাজনীতিকে আতঙ্করূপে সাধারণ জনগণের সামনে উপস্থাপন করে সাধারণ শিক্ষার্থীদের বিরাজনীতিকরণের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। এই ক্রান্তিলগ্নে শিক্ষার্থীদের ন্যায্য দাবি আদায়ে আন্দোলনরত সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, সিলেট জেলা সংসদের পক্ষ থেকে সিলেট জেলার সকল শিক্ষার্থীদের জানাই বিপ্লবী শুভেচ্ছা ও অভিবাদন।

রোববার (২৭ আগস্ট) এক বর্ধিত সভার মাধ্যমে ঐতিহ্যবাহী শিক্ষার্থী সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, সিলেট জেলা সংসদের ৩৬ তম সম্মেলনের সিদ্ধান্ত গৃহিত হয়। সম্মেলনকে সফল করার লক্ষ্যে ছাত্রনেতা পাপ্পু সরকারকে চেয়ারম্যান, কে এম আব্দুল্লাহ আল নিশাতকে আহবায়ক এবং মাশরুখ জলিলকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি পরিষদ গঠন করা হয়েছে।

সম্মেলন সফল করতে সিলেট জেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের প্রতি সর্বাত্মক অংশগ্রহণের আহ্বান জানান ছাত্র ইউনিয়ন নেতৃবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *