দক্ষিণ সুরমায় মরহুম মনাউল্লা ফাউন্ডেশনের ফ্রি সেলাই প্রশিক্ষণের উদ্বোধন

দক্ষিণ সুরমার কামালবাজারে মরহুম মনাউল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি সেলাই প্রশিক্ষণ ও ফাউন্ডেশনের কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৯ আগষ্ট) বিকেলে স্থানীয় সৈয়দপুর হাজীবাড়িতে ফ্রি সেলাই প্রশিক্ষণ ও ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মরহুম মনাউল্লা ফাউন্ডেশনের সভাপতি মোঃ আব্দুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম সাজুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের সংরক্ষিত ২ নং ওয়ার্ড সদস্য সুষমা সুলতানা রুহি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মরহুম মনাউল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার হোসেন, মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য মোঃ আব্দুল মোকাব্বির, যুবলীগ নেতা সায়েম শাহ, বেলাল আহমদ ওয়াসিম, মিজান শামীম আহমদ, সেলাই প্রশিক্ষক মুন্নি, অওদুদ মেম্বার।
অনুষ্ঠানে একটি অসহায় পরিবারকে টিউবওয়েল স্থাপনের জন্য নগদ অর্থ প্রদান, স্থানীয় লামা হাজরাই জামে মসজিদে এক টন রড প্রদান করা হয়। মসজিদের পক্ষে রড গ্রহণ করেন, লামা হাজরাই জামে মসজিদের মুতাওয়াল্লী মাওলানা নিজাম হোসেন ও মসজিদ কমিটির সদস্য আব্দুল হক। টিউবওয়েলের অর্থ গ্রহণ করেন সৈয়দপুরের কবির মিয়া।
অনুষ্ঠানে বক্তারা, মরহুম মনাউল্লা ফাউন্ডেশনের মানবিক বিভিন্ন কাজের প্রশংসা করে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী রাজনীতিবিদ মোঃ আনোয়ার হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *