মানুষের সেবা করলে ইহকাল ও পরকালে পুরস্কৃত হবেন: মেয়র আরিফ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, যে কোনো কাজ করার আগে মাইন্ড সেটআপ ঠিক করে নিতে হবে। আমি কাজটি করবো, আমি পারবো, আমাকে করতেই হবে, এরচেয়ে বড় মোটিভেশন হতে পারে না। ভালো নিয়তে যে কোনো কাজ শুরু করলে নিঃসন্দেহে ভালো ফলাফল আসে। মানুষের সেবা করলে ইহকাল ও পরকালে পুরস্কৃত হবেন। ইউএসএ ইমিগ্র্যান্ট ভিসা পেন্ডিং কেইস হোল্ডারস কমিউনিটি ফ্রম বাংলাদেশ ফেসবুক গ্রুপ দারুণ কাজ করছে। আমি তাদেরকে স্বাগত জানাচ্ছি। এই প্রসেস কন্টিনিউ রাখলে মানুষ উপকৃত হবে। যারা ইমিগ্র্যান্ট হোন, তাদের উচিত ভাষা শিক্ষা কোর্সটা ঠিকঠাকভাবে করা।
ইউএসএ ইমিগ্র্যান্ট ভিসা পেন্ডিং কেইস হোল্ডারস কমিউনিটি ফ্রম বাংলাদেশ ফেসবুক গ্রুপের পূণর্মিলনী ও সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আজ শনিবার (০৫ আগস্ট) বিকালে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে পূণর্মিলনী ও ইউএসএ ইমিগ্র্যান্ট ভিসা পেন্ডিং কেইস হোল্ডারস কমিউনিটি ফ্রম বাংলাদেশ ফেসবুক গ্রুপের এডমিন মো. মিনহাজ উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়।
মুর্শেদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও নেহাল হাসনাইন এর সঞ্চালনায় অনুষ্ঠানে ইমিগ্রেশন বিষয়ে বিস্তারিত আলোচনা ও দিকনির্দেশনা প্রদান করেন মো. মিনহাজ উদ্দিন, সিনিয়র প্যানেল মেম্বার ফাতেহা শিরিন, মডারেটর আবু তালেব শামীম, জাহিম ইসবাত চৌধুরী, মাহবুব রেজোয়ান ও টেপ সলুশন কান্ট্রি ডিরেক্টর জাহিদুল ইসলাম প্রমূখ।
সংবর্ধিত অতিথির বক্তব্যে মো. মিনহাজ উদ্দিন বলেন, ইউএসএ ইমিগ্র্যান্ট ভিসা পেন্ডিং কেইস হোল্ডারস কমিউনিটি ফ্রম বাংলাদেশ একটি ফেসবুক গ্রুপ। বিভিন্ন ইমিগ্রেশন জটিলতা ও প্রতারণা থেকে মানুষকে সতর্ক করতে আমরা কাজ করে যাচ্ছি। কোনোরূপ বিনিময় ছাড়া আমরা মানুষকে ইমিগ্রেশনে সহায়তা করে যাচ্ছি। আমাদের উদ্দেশ্য হচ্ছে, প্রসেসিং পিরিয়ডে কেউ যাতে কোনো দালাল চক্রের খপ্পরে না  পড়ে সহজে কাজগুলো নিজে নিজে করে ফেলতে পারেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *