সেল্টার ( SELTA) নেতৃত্বে এড.খালেদ চৌধুরী সভাপতি এবং সুলতান সেক্রেটারি 

সিলেট ইংলিশ ল্যাংগুয়েজ ট্রেনিং ইন্সটিটিউটস এসোসিয়েশন (সেল্টা)’র বার্ষিক সাধারন সভা বুধবার (১৪ জুন) নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে। আগামী দুই বছর মেয়াদি সেশনের জন্য প্রেসিডেন্ট পদে এডভোকেট খালেদ চৌধুরী (এক্সেল ইন্সটিটিউট) এবং জেনারেল সেক্রেটারি পদে সুলতান আহমেদ (হেক্সাস এডুকেশন) কে নির্বাচিত করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন- ভাইস প্রেসিডেন্ট-মঈন উদ্দিন (লার্নিং পয়েন্ট) ও শওকত এমরান (আইকন এডুকেশন), জয়েন্ট সেক্রেটারি-নূর মোহাম্মদ (ক্যারিয়ার.কম), বিলাল আহমেদ (ট্রাস্ট আইয়েলটস), ট্রেজারার-রায়হান হোসাইন খান (মেনটর্স), অর্গানাইজিং সেক্রেটারি-হাসান পারভেজ (উইজার্ডস), অফিস সেক্রেটারি-আমিনুল ইসলাম (আমিন’স), কালচারাল সেক্রেটারি-কামরুল হক জুয়েল (লেক্সিস), মিডিয়া এন্ড পাব্লিসিটি সেক্রেটারি-সৈয়দ সুজন (এইমস), এসিস্ট্যান্ট পাব্লিসিটি সেক্রেটারি-স্বপ্নীল আরাবী (প্রাক্সিস), আইসিটি সেক্রেটারি-হাসান আহমেদ খান (হাসান’স), স্পোর্টস সেক্রেটারি-নাজমুল হোসাইন নাবিল (মাইন্ড জিম), হসপিটালিটি সেক্রেটারি-ইসলাম ঊদ্দিন রুবেল ( স্মার্টস স্টাডি), এক্সিকিউটিভ মেম্বার:জাহিদ হাসান তালুকদার (এডুল্যাব), শাহ মোঃ আলী হায়দার বিপ্লব (স্টার এডুকেশন এন্ড কনসালট্যান্সি), মো. হিরা মিয়া (আইসিএস), জামিল আহমেদ( হেক্সাস আম্বরখানা)।

৫ সদস্যের উপদেষ্টা কমিটিতে রয়েছেন- ফেরদৌস আলম (অর্কিড এসোসিয়েটস), মো. জাকির আলী (জাকির’স এডুকেশন সার্ভিস), মো. আতিকুর রেজা চৌধুরী (ইউরেশিয়া), মাহবুবুল হক লস্কর (ইউকে বাংলা), মো. মোনাজ্জির হোসাইন সুজন (ইটস আই)।
সেল্টার নতুন কমিটির সবাইকে অভিনন্দন জানান,জুরিস্ট ইমিগ্রেশন এন্ড কনসালটেন্সি ফার্ম এর ফাউন্ডার এবং সি এই ও শেখ মুস্তাফিজ তৈমুর এবং জুরিস্ট পয়েন্ট ল পরিচালক এড. আহমেদ নাকিব।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *