উন্নত জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই : আনোয়ারুজ্জামান চৌধুরী

উন্নত জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সিলেট সিটি কর্পোরেশ নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী, আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থাকে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। তাই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা বছরের প্রথম দিনই হাতে বই পেয়ে যায়। শিক্ষার্থীদের মেধা ও মননের জন্য শিক্ষা বৃত্তি অত্যন্ত প্রয়োজনীয়।


রবিবার (১৯ মার্চ) বিকালে দক্ষিণ সুরমার নছিবা খাতুন বালিকা উচ্চবিদ্যালয়ে আলহাজ্ব এমএ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, আলহাজ্ব এমএ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের পুরস্কার ও সনদপত্র বিতরণ শিক্ষা বিস্তারে ব্যাপক ভূমিকা রাখবে। এই শিক্ষাবৃত্তি চালু করার জন্য তিনি আয়োজকদের ধন্যবাদ জানান।
মোকাব্বীর আলীর  সভাপতিত্বে ও মাসুক আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এমএ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের পরিক্ষা নিয়ন্ত্রক এএইচ এম ইসরাইল আহমদ, আলহাজ্ব এমএ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের সভাপতি মোহাম্মদ মকব্বির আলী, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোবাশ্বীর আলী, মহানগর শ্রমিক লীগের সহ সভাপতি সাদিকুর রহমান, শফির আহমদ কামাল, নছিবা খাতুন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফাতেমা ইয়াসমিন, আব্বাস আলীসহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *