বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে জেলা শ্রমিক লীগের বিভিন্ন কর্মসূচী পালন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলার বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) ভোরে দলীয় অস্থায়ী কার্য্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বেলা আড়াইটায় জেলা পরিষদের প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতাতে পুষ্পস্থবক অর্পণ করা হয়েছে। বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় অংশগ্রহন করা হয়েছে।

উক্ত কর্মসূচীতে অংশগ্রহন ও উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক শামীম রশীদ চৌধুরী, সহ-সভাপতি,সিরাজুল ইসলাম, সহ-সভাপতি ও জেলা হোটেল রেস্তোরাঁ শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর খান, অর্থ সম্পাদক সুসান্ত দেব, ব্যংক কর্মচারী ফেডারেশনের প্রাক্তন সভাপতি ও বাংলাদেশ ব্যাংক সিবিএ সিলেট শাখার সাবেক সভাপতি মোফাখখারুল ইসলাম, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাংগটনিক সম্পাদক ও জনতা ব্যাংক সিবিএ  সিলেট অঞ্চলের সাধারন সম্পাদক মীর ইয়াকুত আলী দুলাল, টিএন্ড টি ফেডারেল ইউনিয়ন সিবিএ সিলেট অঞ্চলের সাধারন সম্পাদক মুনির উদ্দিন, সহ সভাপতি মোঃ কুনু মিয়া, সাংগটনিক সম্পাদক মুজিবুর রহমান, জেলা হকার্স লীগের সাধারন সম্পাদক রাজ উদ্দিন রাজন, জেলা অটোবাইক শ্রমিক লীগের সভাপতি শফিকুল ইসলাম শামীম, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন সাগর, সহ-সভাপতি জগলুল হক সাগর, যুগ্ম সাধারন সম্পাদক জাকির হোসেন রাহুল, সাংগটনিক সম্পাদক আলমঙ্গীর হোসেন,দপ্তর সম্পাদক সালেদুর রহমান, প্রচার সম্পাদক খায়রুল ইসলাম, অর্থ সম্পাদক তৌহিদুল ইসলাম, শ্রমিক কল্যান সম্পাদক তোফায়েল আহমদ জমির, সাংস্কৃতিক সম্পাদক মুক্তাদির আহমদ, সদস্য তাজ উদ্দিন আহমদ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *