খেলাধুলার মাধ্যমে চিন্তার সৃজনশীল বিকাশ ঘটে, নেতৃত্বের দক্ষতা অর্জিত হয়: আশফাক

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ চৌধুরী বলেছেন, খেলাধুলা ও শরীরচর্চা শারীরিক ও মানসিক বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে। খেলাধুলার মাধ্যমে চিন্তার সৃজনশীল বিকাশ ঘটে, নেতৃত্বের দক্ষতা অর্জিত হয়, জয়-পরাজয় মেনে নেওয়ার সাহস বাড়ে, দেশপ্রেম জাগ্রত হয় এবং নৈতিক চরিত্রের বিকাশ ঘটে। তিনি এ ধরনের একটি আয়োজন করার আয়োজক কমিটিকে তিনি ধন্যবাদ জানান।

তিনি শুক্রবার (১৭ মার্চ) মজুমদারির মনিপুরী মাঠে ইউনাইটেড বয়েজ স্পোর্টিং ক্লাবের আয়োজনে মজুমদারি প্রিমিয়ার লীগ ২০২৩ সিজন-১১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। খেলায় স্পন্সর করেন আজা ডেভেলপারস্ এবং পৃষ্টপোষকতায় ছিলেন যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী জুনেদ আহমেদ ও যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ফারহানা চৌধুরী (নিম্পিয়া)।
খেলায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ১ম প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফারুক আলী, ওয়াহিদ, সেলিম মিয়া, ৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি মিজান, সাংগঠনিক সম্পাদক এবি মজুমদার রনি, ফারুক, মিল্লাদ, ইউনাইটেড বয়েজ স্পোর্টিং ক্লাবের সভাপতি জারন, ইউনাইটেড বয়েজ স্পোর্টিং ক্লাবের  সহ সভাপতি মো: মামুনুর রশীদ, খোকন, সজিব, মারুফ, রাফসান, তারেক।

ফাইনাল খেলায় মজুমদারি ওয়ারিয়র্সকে মজুমদারি ডেঞ্জার্স ড্রিম এলিবেন ১২৩ রানের টার্গেটে ব্যাট করে ৭ উইকেট এ জয়লাভ করে ৫বারের মত চ্যাম্পিয়ন হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *