ছাত্রদল নেতা টিপুকে জেলহাজতে প্রেরণ, তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল

রাজনৈতিক একটি মামলায় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, মদন মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম টিপু কোর্টে আত্মসমর্পন করে জামিন নিতে চাইলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। সোমবার (১৩ মার্চ) সকালে সিলেট মহানগর ম্যাজিষ্ট্রেট আদালত এ আদেশ দেন। কোতোয়ালী থানার জিআর মামলা নং-৬০৯/১৮। আব্দুস সালাম টিপু কোতোয়ালী থানার লামাবাজার এলাকার মৃত মাহমুদ আলীর ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট জজ কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট মোহাম্মদ মোমিনুল ইসলাম মোমিন।

সাবেক ছাত্রদলনেতা আব্দুস সালাম টিপুকে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করেছে বিক্ষোব্ধ নেতাকর্মীরা। এ সময় নেতৃবৃন্দ বলেন, গণতন্ত্রহীন এই দেশে  আইনশৃঙ্খলার চরম অবনতি ও আঙ্গাবহ বিচার ব্যবস্থা বিরাজ করেছে। গায়েবি মামলা দিয়ে দিনের পর দিন হয়রানি করা হচ্ছে। মানুষের মৌলিক অধিকার ও গণতন্ত্র পুনঃ রুদ্ধারের লড়াইয়ের কথা বললেই গুম, খুন, হামলা মামলা নির্যাতন করা হচ্ছে। এই অবস্থা থেকে জাতি মুক্তি চায়। নেতৃবৃন্দ  অবিলম্বে দ্রুত সময়ের মধ্যে ছাত্রদল নেতা আব্দুস সালাম টিপুকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য নিঃশর্ত মুক্তির দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, বিএনপি নেতা অর্জুন ঘোষ, শুয়েব আহমদ, কাজী মেরাজ, দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, তছির আলী, কয়েস আহমদ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট, যুবদলনেতা এমদাদুল হক স্বপন, পারভেজ আহমদ, মুবিনুল হক চৌধুরী রাহি, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফছর খান, যুবদলনেতা ওসমান গনি, সোহেল আহমদ, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, সহ সভাপতি আব্দুল করিম জোনাক, সহ সভাপতি
এনামুল কবির সোহেল, সহ সভাপতি তানভীর আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ, সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ লস্কর মোনিম, যুগ্ম সম্পাদক মো:আব্দুল্লাহ, যুগ্ম সম্পাদক আদিল আহমদ রিমন, ইবনে জাহান তানভীর সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন, মদন মোহন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক মোক্তার আহমদ মোক্তার, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম সৌরভ, তাসনিম আহমদ চৌধুরী, সহ দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন রাহেল, ছাত্রদল নেতা আক্তার আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *