শেখ হাসিনার পক্ষে ও জাবেদ’র অর্থায়নে গোলাপগঞ্জে উপহার সামগ্রী বিতরণ

স্বাধীনতার মাসের প্রথম দিনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ও সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা গোলাপগঞ্জের কৃতি সন্তান শাহিদুর রহমান চৌধুরী জাবেদ এর অর্থায়নে গতকাল বুধবার (১ মার্চ) গোলাপগঞ্জে ৫১টি মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণকালে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা গোলাপগঞ্জের কৃতি সন্তান শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ বলেন, দেশরত্ন ও মানবতার জননী শেখ হাসিনা বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ করার পরিকল্পনা করেছেন। দেশের গরীব দুখী ও অসহায় মানুষের প্রতি তিনি অতি হৃদয়বান। গৃহয়ান প্রকল্পের পাশাপাশি অসহায় মানুষকে বিভিন্নভাবে সহায়তা দিয়ে যাচ্ছেন। দেশের বেকারত্ব ও দারিদ্র বিমোচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

উপহার সামগ্রী বিতরণ শেষে গোলাপগঞ্জের পৌরসভার বীর মুক্তিযোদ্ধা মরহুম ইসহাক আলী ও শহীদ নায়েক শফিক উদ্দিন চৌধুরী বীর উত্তম বীর নিবাস পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন, জহিরুল ইসলাম, গোলাপগঞ্জ মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মঞ্জিল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান, আলী হোসেন প্রমুুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *