দেশের উন্নয়নের যাত্রাকে এগিয়ে নিতে জাতীয় পার্টির সরকার নির্বাচিত করতে হবে:এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ

জাতীয় পার্টির কেন্দ্রীয় চেয়ারম্যান উপদেষ্টা সাবেক পিপি এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ এই দেশের উন্নয়নের যাত্রা শুরু করেছিলেন। এ উন্নয়নের যাত্রাকে এগিয়ে নিতে আবার জাতীয় পার্টির সরকার নির্বাচিত করতে হবে এবং সকলকে ঐক্যবদ্ধ হয়ে হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি থেকে যাকে দলের মনোনয়পত্র দেয়া হবে তার পক্ষেই আমাদের কাজ করতে হবে। আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে থেকে কাজ করতে হবে এবং লাঙ্গল প্রতীক প্রার্থীকে নির্বাচিত করতে হবে।

তিনি বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে সিলেট নগরীর ধোপাদিঘিরপারস্থ ফর্চুন ইন্টারন্যাশনাল হোটেলের হলরুমে জাতীয় পার্টি সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দের সাথে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদপ্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী’র সম্মানে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জাতীয় পার্টি সিলেট মহানগরের সাবেক সভাপতি এডভোকেট কাজী আশরাফ এর সভাপতিত্বে ও সিলেট জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক বাসির আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী, জাতীয় পার্টি সিলেট জেলার সাবেক সহ-সভাপতি আব্দুল মালিক খান, সাবেক সহ-সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবিব মইন, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান উসমান আলী, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাবেক সদস্য মো. ইউসুফ সেলু, জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি মৌলভী আবুল কালাম দুলাল।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুরাদ আহমদ শাহিন, জাতীয় পার্টি সিলেট জেলার সদস্য মো. আবুল কালাম আজাদ, এম এ বরকত আলী, আব্দুল মালিক গনি, শাহজাহান সিরাজ, হাবিবুর রহমান খান হাবিব, আশিক রেজা, এডভোকেট মিজানুর রহমান চৌধুরী, মো. আব্দুল মজিদ টিয়া, কাজী মোশাররফ রাশেদ, মো. তাজ উদ্দিন আহমদ এপলু, মাস্টার রহমত উল্লাহ, ফয়ছল আহমদ, আজাদ, মোস্তাকিম, আব্দুল মালিক চৌধুরী, সেবুল আহমদ, লুনা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *