ক্রেতা-বিক্রেতা সম্মেলন ও বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নিজ হাতে গড়া প্রতিষ্ঠান বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) শিল্প সমৃদ্ধ উন্নত বাংলাদেশ বিনির্মানে কুটির, অতি ক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি শিল্প-উদ্যোক্তাদের পণ্য উৎপাদনে ও বিপননে ক্রমাগত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শিল্প উদ্যোক্তাদের পণ্য বিপণন, প্রচার এবং প্রসারের জন্য ২ মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত সিলেট জেলা স্টেডিয়ামের সম্মুখে (মোহাম্মদ আলী জিমনেসিয়াম) জেলা প্রশাসন সিলেট এর তত্ত্বাবধানে বিসিক জেলা কার্যালয় সিলেট এর উদ্যোগে ক্রেতা-বিক্রেতা সম্মেলন এবং বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২রা মার্চ) সকাল ১০ টায় সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান প্রধান অতিথি হিসেবে উক্ত মেলার শুভ উদ্বোধন করেন।

বিসিক জেলা কার্যালয় সিলেটের উপ মহা-ব্যাবস্থাপক সুহেল হাওলাদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিস সুপার আবু সুফিয়ান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

উক্ত মেলাটি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চালু থাকবে। উক্ত মেলায় সকলের সার্বিক সহযোগিতা ও আমন্ত্রণ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *