আপনাদের আমানত ভোট দিয়ে সফিকুর রহমানকে বিজয় করুন:আলহাজ্ব শহীদ আহমদ

সিলেট সদর উপজেলা ৬নং টুকের বাজার ইউনিয়নের পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. সফিকুর রহমান সফিক এর আনারস মার্কার সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১লা মার্চ) রাতে গোয়াবাড়ী এলকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে টুকের বাজার ইউনিয়নের পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ বলেন, আপনারা আমাকে তিনবার ইউনিয়ন পরিষদে  চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করেছেন। আজ আমি আপনাদের মাঝে একজন সৎ ও  আমানতকারী হিসাবে একজন প্রার্থী দিয়ে যাচ্ছি। আপনারা আগামী ১৬ মার্চ আপনাদের আমানত ভোট দিয়ে মো. সফিকুর রহমানকে বিজয় করুন। তিনি আপনাদের আমানত নষ্ট করবে না। তিনি সৎ ও আমানতকারী হিসেবে আপনাদের সেবা করে যাবেন ইনশাল্লাহ।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সফিকুর রহমান তার বক্তব্যে বলেন, জনগনের সেবা করাই আমার জীবনের লক্ষ্য হিসেবে বেছে নিয়েছি। গোয়াবাড়ী এলাকার বিশিষ্ট মুরব্বী মোস্তফা মিয়ার সভাপতিত্বে অ্যাডভোকেট রাজ্জাক খান রাজের পরিচালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গোয়াবাড়ি এলাকার বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, পাঠানটুলা এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুর রাজ্জাক খান রাজা, বিভিন্ন এলাকার মুরব্বিগণদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুল মান্নান বাচ্চু, আবুল কালাম, আবুল মনসুর টিপু, লেইছ মিয়া, আব্দুল জব্বার তুতু মিয়া, মকরম আলী, লাল মিয়া,  কালা মিয়া, হাফিজ সেলিম আহমদ খান, মামুনুর রশীদ, সাদেক মিয়া, সবুর আহমদ, আব্দুল হালিম চৌধুরী, রাজু মিয়া, মুরাদ বক্স, আব্দুল্লাহ, ফজলু মিয়া, অশু মিয়া, রহিম উল্লাহ, গোলাব নুর, সইফুর রহমান, আলী আহমদ সহ বিভিন্ন পাড়া মহল্লার মুরব্বী ও যুবকবৃন্দ।

আগামী ১৬ই মার্চ সিলেট সদর উপজেলায় ৩টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৬নং টুককের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র পদপ্রার্থী সফিকুর রহমান টুকের বাজার ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত মেম্বার এবং প্যানেল চেয়ারম্যান-১ হিসাবে বেশ কয়েক বার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *