পন্তের কাছে ক্ষমা চাননি, রেগে আগুন উর্বশী

বিনোদন ডেস্ক:: এশিয়া কাপে পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহের ভিডিও পোস্ট করে তুমুল ট্রলের শিকার হন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা।

ভিডিওটির সম্পাদনা ও পোস্টের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই জানিয়ে ট্রলকে থামাতে পারলেও ফের আলোচনায় উঠে আসে ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্তকে জড়িয়ে উর্বশীর তর্কবিতর্ক।

পন্তকে ঘিরে বেশ কিছু দিন ধরে যে খোঁচা দিয়ে যাচ্ছিলেন উর্বশী, যা নিয়ে বিরক্ত ছিলেন ভারতীয় কিপার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পন্তের ব্যাপারে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেছিলেন, ‘জানি না এ নিয়ে কী বলব! তবে আমি দুঃখিত। খুবই খারাপ লাগছে আমার। আমি দুঃখিত। সত্যিই স্যরি বলছি’।

উর্বশীর এমন বক্তব্যে সবাই ধরে নিয়েছিল সেসব বাজে মন্তব্যের জন্য পন্তের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। এ নিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো খবর প্রকাশের পর সপ্তাহ না পেরুতেই ভোল পাল্টালেন উর্বশী। রেগে আগুন হয়ে জানালেন, পন্তের কাছে কখনো ক্ষমা চাননি তিনি।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ‘সানাম রে’ অভিনেত্রী লিখলেন, ‘বর্তমান সময়ে অফিসিয়াল নিউজ আর্টিক্যাল আর মিম পেজগুলো সিনেমা বা টিভি শোর থেকেও বেশি স্ক্রিপ্টেড! ওই স্যরিটা আমার ভক্ত-অনুরাগী আর ভালোবাসার মানুষদের জন্য ছিল।  বলতে চাচ্ছিলাম যে, আমি কিছুই বলতে চাই না।’

উল্লেখ্য, ইনস্টাগ্রামে উর্বশী-ঋষভের বাকবিতণ্ডার কথা কারও অজানা নয়। পরোক্ষভাবে একে অপরকে কটাক্ষ ছুড়ে দিয়েছিলেন তারা।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে ঋষভ পন্তকে ‘আরপি’ সম্বোধনে উর্বশী বলেন, দিল্লিতে পন্ত হোটেল লবিতে বসে ঘণ্টার পর ঘণ্টা তার জন্য অপেক্ষা করেছিলেন।

উর্বশীর সাক্ষাৎকারের সেই অংশটুকু ঝড়ের গতিতে ছড়িয়ে পড়তেই একটি ইনস্টাগ্রাম স্টোরি দেন ঋষভ। অভিনেত্রীর নাম না নিয়ে তার উদ্দেশে লেখেন— ‘মানুষ একটু জনপ্রিয়তা আর শিরোনামে আসার জন্য কিনা করে!

হ্যাশট্যাগ দিয়ে লেখেন— আমাকে ছেড়ে দেও বোন’  মিথ্যা বলারও একটা সীমা আছে।

চুপ থাকেননি উর্বশীও। ঋষভের এই স্টোরির প্রত্যুত্তরে একটি স্টোরি দেন তিনি।  বয়সে বড় নারীদের প্রতি ঋষভ দুর্বল বলে অভিযোগ করেন উর্বশী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.