জেলা মহিলা আওয়ামী লীগের আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার সন্ধায় নগরীর মৌসুমী আবাসিক এলাকায় সালমা বাসিতের বাসভবনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা, বেগম রোকেয়া ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পদকপ্রাপ্ত সৈয়দ জেবুন্নেছা হক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাছিত, সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, সহ-সভাপতি আছিয়া খানম সিকদার, সিলেট জেলা মহিলা সংস্থার সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক মিসেস হেলেন আহমদ, জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য, সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.জেড.রওশন জেবীন রুবা, ডা. নাজরা চৌধুরী, সহ সম্পাদক মাধুরী গুণ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাজেদা পারভীন, রীনা সরকার, সাহিদা খাতুন তালুকদার, এডভোকেট শাবানা ইসলাম,রোকেয়া আক্তার চৌধুরী, রামিদা সাঈদা খানম, রীনা রানী তালুকদার, কয়তুন নেছা, সোনিয়া আক্তার নাফিয়া প্রমুখ।

সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগষ্টে নিহত সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা এবং আত্মার মাগফেরাত কামনা করেন ও পলাতক খুনিদের দেশে ফেরত এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *