দীর্ঘদিন পর দলে ফিরে যা বললেন সাব্বির

স্পোর্টস ডেস্ক:: এবার এশিয়া কাপের জন্য বাংলাদেশ দলের ১৭ সদস্যের স্কোয়াডে চমক হয়ে এসেছে সাব্বির রহমানের নাম। এই অন্তুর্ভুক্তি নিয়ে রুম্মান জানালেন, এশিয়া কাপের দলে অন্তর্ভুক্ত হতে পেরে ভালো লাগছে। আশানুরূপ পারফর্ম করতে পারলে এই ভালো লাগা আরও কয়েকগুণ বেড়ে যাবে।

সবশেষ বিপিএলে পারফরম্যান্স যাচ্ছেতাই। ঘরোয়া ক্রিকেটের অন্যান্য সংস্করণেও পারফরম্যান্স আহামরি কিছু নয়। তার পরও টি-টোয়েন্টি দলে ফেরানো হলো সাব্বির রহমানকে। ৩০ বছর বয়সি আগ্রাসী ব্যাটসম্যান জায়গা পেলেন এশিয়া কাপের বাংলাদেশ দলে।

দীর্ঘদিন জাতীয় দল থেকে বাইরে আছেন সাব্বির রহমান। ফর্ম আর ব্যক্তিগত জীবনের বিতর্কই তাকে দল থেকে দূরে রাখা হয়েছিল। আসন্ন এশিয়া কাপে দেশের স্কোয়াডে ফিরে সাব্বির জানালেন, এশিয়া কাপের দলে অন্তর্ভুক্ত হতে পেরে ভালো লাগছে। আশানুরূপ পারফর্ম করতে পারলে এ ভালো লাগা আরও কয়েকগুণ বেড়ে যাবে।

তিনি বলেন, অধিনায়ক সাকিব আল হাসান সাব্বিরের ওপর আস্থা রেখেছিলেন। আর এই আস্থা তার জন্য অনুপ্রেরণা। দলে ফিরেই সাকিব আল হাসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন সাব্বির। কৃতজ্ঞতা প্রকাশ করলেন সংশ্লিষ্ট অন্যদের প্রতিও।

সাব্বির রহমানকে দলে নেওয়ার ব্যাপারে সাকিব আল হাসানের কোনো চাহিদা ছিল কিনা— এই প্রশ্নের জবাবে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, আমাদের সবারই চাহিদা ছিল। আমরা সবাই আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছি বলেই সাব্বিরকে দলে নেওয়া হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.