নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটি গঠন

নিউজ ডেস্ক::  বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র-বিএনএসকে’র সিলেট বিভাগীয় কমিটি কমিটি গঠন করা হয়েছে, গত (৯ আগস্ট ২২ ইং ) মঙ্গলবার। বিকেলে সিলেটের একটি হোটেলের হলরুমে সংগঠনের সিলেট বিভাগীয় সাধারন সভা শেষে এ কমিটি ঘোষনা করা হয়।

এতে সভাপতি হয়েছেন জিটিভি ও সারাবাংলার সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক উত্তরপূর্বের সিনিয়র সাব এডিটর মনিকা ইসলাম।

দৈনিক সুদিন এর সহ সম্পাদক,অনলাইন দৈনিক সিলেট নিউজ টাইমস্ ডটকম এর চিফ রিপোর্টার এ,বং ফ্রিল্যান্স সাংবাদিক কলাম লেখক ফাতেমা সুলতানা অন‍্যা কে কোষাধ‍্যক্ষ মনোনিত করে বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটি ঘোষণা করা হয়।কমিটির অন্যান্যরা হলেন প্রচার সম্পাদক রেহানা সুলতানা। কার্যকরী কমিটির সদস্য গ্রাম বাংলার নির্বাহী সম্পাদক জাকিয়া সুলতানা মনি ও দৈনিক দিনরাতের স্টাফ রিপোর্টার হাবিবা আক্তার।

মতবিনিময় সভায় বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র- বিএনএসকে’র সভাপতি ও খ্যাতিমান সাংবাদিক নাসিমুন আরা হক মিনু বলেছেন- সিলেটের নারী সমাজের অগ্রযাত্রায় নারী সাংবাদিকরা অগ্রনী ভুমিকা পালন করছেন। যেসব নারী সাংবাদিকতাকে পেশা হিসেবে গ্রহন করেছেন তারা চ্যালেঞ্জ নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন- এরপরও সিলেটে সাংবাদিকতায় নারীদে সংখ্যা কম। সিলেটের শিক্ষিত ও সাহসী নারীদের সাংবাদিকতায় অনুপ্রেরণা যোগাতে তিনি সিলেট বিভাগীয় নারী সাংবাদিক কেন্দ্রের নির্বাচিত কমিটিকে অগ্রনী ভুমিকা রাখার আহবান জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মঞ্জুর আহমদ,রিপোর্টার মাধব কর্মকার, কবি ও ছড়াকার ধ্রুব গৌতম, দৈনিক সুদিন এর সাংবাদিক ফাহিমা নীলা, সিলেট প্রতিদিন এর সাব এডিটর তানিয়া ইসলাম, দৈনিক একাত্তরের কথার সাব এডিটর মারিয়া আক্তার ময়না, দৈনিক স্বাধীন বাংলার সিলেট ব্যুরো রিপোর্টার ফাহিমা বেগম, প্রথম আলো বন্ধু সভার সদস্য ও ফ্রিল্যান্স সাংবাদিক ফাবলিহা শাহ ফরিদী, নন্দিত সিলেট’র সাব এডিটর শামীমা আক্তার মিনু, সংবাদকর্মী তাহমিনা ইসলাম তমা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.