জনবিচ্ছিন্ন সরকার লুটপাটে ব্যাস্ত আর বিএনপি রয়েছে জনগণের পাশে: মিফতাহ্ সিদ্দিকী

জনবিচ্ছিন্ন সরকার যেখানে জনগণকে বিপদগ্রস্ত অবস্থায় ফেলে নিজেরা ভোগ বিলাসে মত্ত সেখানে বিগত ১৫’বৎসর ধরে এই সরকারের হাতে চরমভাবে নির্যাতিত ও নিষ্পেষিত জনগণের দল বিএনপি জনমানুষের সাথে সম্পৃক্ত থেকে জনগণের এই চরম দুর্গতিতে বিপদ থেকে উত্তরণে দিবানিশি কাজ করে যাচ্ছে।

বন্যার্ত মানুষের মাঝে বিএনপি-র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমাম এর ঈদ খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপি-র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী আরো বলেন, আজ কুইক রেন্টাল এর নামে কুইক মানি বানিয়ে এখন জনগণকে সারাদিন বিদ্যুৎবিহীন অন্ধকারে রাখছে এই সরকার।

বিদ্যুৎ অভাবে শিল্প কারখানা বন্ধ হতে চলছে, ভয়াবহ অর্থনৈতিক সংকটের সম্মুখীন আজ বাংলাদেশ। কিন্তু এই জনবিচ্ছিন্ন সরকার রয়েছে লুটপাট আর ভোগবিলাসে মত্ত। এদের পতন ছাড়া জাতির মুক্তি নেই।

শুক্রবার নগরীর দক্ষিণ সুরমার চাদনীঘাট এলাকা সহ নগরীতে বিএনপি-র ঈদ খাদ্য উপহার সামগ্রী বিতরণ কালে সিলেট মহানগর বিএনপি-র যুগ্ম-আহ্বায়ক রোকসানা বেগম শাহনাজ এর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকদল দলের কেন্দ্রীয় নেতা কামাল হাসান জুয়েল ও আব্দুল মান্নান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপি-র যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-আহ্বায়ক সুদীপ রঞ্জন সেন বাপ্পু, যুগ্ম-আহ্বায়ক সালেহ আহমদ খসরু, মহানগর আহ্বয়ক কমিটির সদস্য ও ড্যাব সভাপতি নাজমুল ইসলাম, মতিউল বারী খোর্শেদ, কালাম আহমদ, মহানগর বিএনপি নেতা আব্দুস সাত্তার মামুন, শফিকুর রহমান টুটুল, ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, ইউনুস মিয়া, মোতাহির আলী মাখন, রফিকুল বারী রোমান, সিরাজ উদ্দিন, দুলাল আহমদ, ইফতেখার আহমদ বিপুল, নসিবুর রহমান বেলাল, খালেদ আকবর চৌধুরী, মনজুর হোসেন মজনু, আবুল হাসিম জাকারিয়া,মারুফ আহমদ টিপু, সাকের আহমদ, কামরুল ইসলাম, আব্দুল গণি সাজন, মাজহারুল ইসলাম মোর্শেদ, কাওসার হোসেন রকি, আনহার মিয়া,মঈন উদ্দিন, জালাল উদ্দীন, রহমত হোসেন রকিব, হোসেন খান ইমাদ, সোহেল আহমদ, আকিরুল ইসলাম চৌধুরী জিসান, সানওয়ার হোসেন সজীব, আফজাল নাইম চৌধুরী, জাহিদুল হোসেন, নেছার,আবীর আহমদ, স্বপন আহমদ, সোহেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.