মহানগর পুলিশ ও বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার বিশুদ্ধ পানি ও খাবার বিতরণ

সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় পানিবন্দী হয়ে অসহায় ও ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছেন অনেক এলাকার মানুষ। আর এই কঠিন সময়ে দেশ ও বিদেশে বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার আহবানে মহানগর পুলিশের সহযোগিতায় শহরতলীর সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজ, প্রাথমিক বিদ্যালয় ও সুন্নিয়া মাদ্রাসায় প্রায় ৮’শ বন্যায় পানি বন্দী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও রান্না করা খাবারসহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।

সংস্থা’র সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতি প্রাপ্ত ডিআইজি অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম,  অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) গৌতম দেব এবং এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির। এছাড়া  সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে বন্যাকবলিত মানুষদের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে বিশুদ্ধ পানি সরবরাহ অব্যাহত আছে।

সংস্থা’র উপদেষ্টা মোঃ আলতাফ হোসেন, সভাপতি মোঃ রিমাদ আহমদ রুবেল, সাধারণ সম্পাদক মমতাজুল করিম খান জামিল, মাওঃ নিয়ামত উল্লাহ খাসদবীরি, আনহার মিয়া, শাহরিয়ার আহমদ তারেক, তানবির চৌধুরী, মাহফুজ ইসলাম পিয়াল, সায়েক আহমদ, মেহেদী হাসান অপি, মিজান মিয়া, বুরহান মিয়া, এনামুল হক, লোহিত মিয়া, রাজা আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.