বন্যার্ত পাঁচ শতাধিক পরিবারে খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করলেন আসাদ উদ্দিন

সিলেট নগরীতে বন্যা কবলিত পাঁচ শতাধিক পরিবারে ব্যক্তিগত উদ্যোগে শুকনা খাবার, রান্না করা খাবার, মোমবাতি ও বিশুদ্ধ পানি বিতরণ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সোমবার সকাল থেকে দিনব্যাপী নগরীর দক্ষিণ কুশিঘাট, কুচাই সারপিং, কানিশাইল ও আশপাশের এলাকায় বন্যার্ত মানুষের বাসায় বাসায় গিয়ে তাদের খোজখবর নেন এবং খাবার, মোমবাতি ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।

 

এসময় আসাদ উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনকে ভালোবাসেন বলেই নেতাকর্মীকে দুর্গত মানুষের কাছে পাঠিয়েছেন। তিনি নিজে সার্বক্ষণিক বন্যার্তদের খোঁজ রাখার পাশাপাশি মঙ্গলবার নিজে সিলেট ও সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি পরিদর্শনে আসছেন।

ইতোমধ্যে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের খোজখবর নিয়েছেন এবং পর্যাপ্ত পরিমাণ ত্রাণ অন্যান্য সহায়তার ব্যবস্থা করেছেন। সরকারের সাথে আমরাও ব্যক্তিগতভাবে যার যার সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। ইনশাআল্লাহ সকলে মিলে আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারব।

এসময় আসাদ উদ্দিনের সাথে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক ছয়েফ খান, সমাজসেবী এডভোকেট ফুরাহিম আহমদ, তোফায়েল আহমদ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হুসাইন মোহাম্মদ সাগর, যুবলীগ নেতা ইকবাল হোসেন মিঠু, মহানগর তাঁতী লীগের সহ সভাপতি তরিকুল ইসলাম মুবিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সুহেল আহমদ, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পী, দীপংকর টিপু, শেখ মোহাম্মদ আমিন, রাসেল মাহফুজ, ফাহিম আহমদ হামিম, আবিদুর রহমান তপু, জুনেল আহমদ, আকাশ ঘোষ, ইব্রাহিম খলিল, তালহা আহমদসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.