দেশে ফিরছেন চিত্রনায়িকা তামান্না

বিনোদন ডেস্ক:: দীর্ঘদিন সুইডেন প্রবাসী হয়ে দিনযাপন করছেন ঢালিউডের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা তামান্না। সেখানে বিয়েও করেছেন। বর ভারতীয় ব্যবসায়ী। বরকে নিয়ে দেশে আসার পরিকল্পনা করলেও সেটা বিভিন্ন কারণে থমকে যাচ্ছে।

তবে এবার তিনি দেশে ফেরার চূড়ান্ত পরিকল্পনা করেছেন। সুইডেন থেকে মোবাইল ফোনে এ বিষয়ে তামান্না বলেন, ‘কতদিন দেশে আসি না! অনেক জরুরি কাজ আটকে আছে দেশে, আমি না থাকায় তার সমাধানও হচ্ছে না। এবার আগামী বছরের শুরুতেই দেশে আসার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি।

লম্বা সময় ছুটি নিয়ে দেশে আসব।’ তিনি আরও জানিয়েছেন, দেশে আসার পর কোনো ভালো গল্পে কাজ করার প্রস্তাব পেলে সিনেমাতেই কাজ করবেন। এ প্রসঙ্গে তামান্না বলেন, ‘সারা বিশ্বেই এখন অফট্র্যাকধর্মী গল্পের সিনেমার জয়জয়কার।

আমাদের দেশে এখন ভিন্ন ধরনের গল্পে সিনেমা নির্মিত হচ্ছে। যদি এ ধরনের গল্পে কাজ করার সুযোগ আসে, তাহলে কাজ করব। কারণ সিনেমার প্রতি আমার ভালোলাগা ভালোবাসা রয়ে গেছে সেই আগেরই মতো।’ উল্লেখ্য, ১৯৯৮ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ভন্ড’ সিনেমার মধ্য দিয়ে নায়িকা হিসাবে অভিষেক হয় তামান্নার। সর্বশেষ তিনি মঈন বিশ্বাসের ‘প্রেমের জন্য পৃথিবী’ সিনেমায় অভিনয় করেন। এরপর তিনি সুইডেন চলে যান। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হচ্ছে ‘হৃদয়ে লেখা নাম’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘কঠিন শাস্তি’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘চাই শুধু ভালোবাসা’, ‘সন্ত্রাসী বন্ধু’ ইত্যাদি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.