কক্ষে ঢুকে প্রিসাইডিং অফিসারকে লাথি-পিটিয়ে জখম (ভিডিও)

নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অষ্টম ধাপে অনুষ্ঠিত হওয়া মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত ইউপি সদস্য প্রার্থীদের হামলায় আহত হয়েছেন প্রিসাইডিং অফিসার ফখরুল ইসলাম।

বুধবার মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পাঁচপীর দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মহিলা ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসারকে বেধড়ক পেটান ওই ওয়ার্ডের পরাজিত ইউপি সদস্য আবু তাহের, আল মাহবুব ও রফিকুল ইসলাম দুলাল এবং তাদের সমর্থকরা।

হামলার খবর শুনে পুলিশ ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে ও ২৯ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় হামলার অভিযোগে পরাজিত সদস্য প্রার্থী মাহবুবকে আটক করে পুলিশ। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

পরাজিত প্রার্থীদের অভিযোগ, পাঁচপীর দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭নং ওয়ার্ডের পুরুষ ও মহিলাদের জন্য ২টি ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। ফলাফলের সময় দুই কেন্দ্রের মোট প্রাপ্ত ভোটের ঘোষণা দিলেও শুধুমাত্র পুরুষ কেন্দ্রে কাগজ হস্তান্তর করা হয়েছে কিন্তু মহিলা কেন্দ্রের কাগজ হস্তান্তর করে নাই। তাই কর্মী-সমর্থকরা উত্তেজিত হয়ে বাগবিতণ্ডা করেছেন।

বিজয়ী ইউপি সদস্য প্রার্থী মো. মানিক মিয়া জানান, পরাজিত তিন প্রার্থী হঠাৎ করে কেন্দ্রে হামলার পাশাপাশি আমার বাড়িসহ কর্মী-সমর্থকদের বাড়ি ঘরে হামলা চালায়। আমার সমর্থকদের পিটিয়ে আহত করে।

এদিকে প্রিসাইডিং কর্মকর্তাকে পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক ইমরান আহমেদ জানান, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে ও এলাকায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন রয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান জানান, হামলার ঘটনায় আহত প্রিসাইডিং অফিসার বর্তমানে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.