পপিকে নিয়ে বিপাকে নির্মাতারা

বিনোদন ডেস্ক:: দুই বছরেরও বেশি সময় ধরে নিজেকে সবকিছু থেকে বিচ্ছিন্ন করে রেখেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপি। এ সময়টায় মিডিয়া থেকে পুরোপুরি নিজেকে আড়াল করে রেখেছেন। অভিনয় তো নয়ই, ব্যক্তি জীবনেরও কোনো খবর প্রকাশ করছেন না এ চিত্রনায়িকা। গুঞ্জন রয়েছে, বিয়ে এবং সন্তান জন্মদানের কারণে মিডিয়া থেকে দূরে আছেন তিনি। এটি নাকি তার পারিবারিক সিদ্ধান্ত।

রাজধানীর নিজ বাসাতেও তিনি থাকছেন না অনেকদিন ধরেই। সূত্র বলছে, বর্তমানে তিনি বসবাস করছেন ধানমণ্ডিতে। সেখানেই স্বামী ও সন্তানকে নিয়ে সময় কাটছে তার। তবে পপির পরিবার ও ঘনিষ্ঠরা এসব বিষয় অস্বীকার করছেন। তারা বলছেন পপি ঠিক কী কারণে নিজেকে আড়াল করে রেখেছেন সেটা কেউ জানেন না। এদিকে তার এ আড়ালে থাকার কারণে কয়েকজন নির্মাতা বেশ বিপাকে আছেন।

এ চিত্রনায়িকা অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সেটির প্রচারণার জন্যও পরিচালক সাদেক সিদ্দিকীকে কথা দিয়েছিলেন। তার সঙ্গেও আর যোগাযোগ রাখেননি পপি। এ ছাড়া রাজু আলীম ও মাসুমা তানির পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি সিনেমার কাজ শুরু করেছিলেন অন্তরালে যাওয়ার আগে। সেটির বাকি কাজ আটকে আছে তার কারণেই।

নাটকের একজন প্রযোজকের কাছ থেকেও দুই নাটকের পারিশ্রমিক অগ্রিম নিয়েছিলেন। কিন্তু নাটকের কাজ করে দেননি। স্বভাবতই প্রশ্ন জাগে, পপি আসলে কী কারণে আড়ালে রয়েছেন। অনেকে বলছেন, বিয়ে করাটা দোষের কিছু নয়।

সন্তান জন্মদানও জীবনেরই অংশ। এসব কারণে আড়ালে থাকা কোনো যুক্তিসঙ্গত কারণ হতে পারে না।

তাছাড়া যাদের তিনি আটকে রেখেছেন (শুটিং), তাদের কাজগুলোর প্রতিও পেশাদারিত্ব দেখানোর প্রয়োজন ছিল তার। যদিও এসব সমালোচনা কখনোই গায়ে মাখেননি এ চিত্রনায়িকা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *