টেস্ট দলে ফিরছেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:: টেস্ট দলে ফিরছেন মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টারকে রেখেই আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য লাল বলের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার রাত সাড়ে ৮টার দিকে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করে বিসিবি। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরেছেন ওপেনার এনামুল হক বিজয়।

সব কিছু ঠিক থাকলে আগামী ৫ জুন দুই টেস্ট, তিন ওয়ানডে আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

১৬ জুন অ্যান্টিগায় শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। আর ২৪ জুন সেন্ট লুসিয়ায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি। টেস্ট সিরিজটি আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

এরপর ২, ৩ ও ৭ জুলাই হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি। ১০, ১৩ ও ১৬ জুলাই তিনটি ওয়ানডে ম্যাচ খেলে সফর শেষ করবে বাংলাদেশ দল।

টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, খালেদ আহমেদ, রেজাউর রহমান, শহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও নুরুল হাসান।

ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, ইয়াসির আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, এবাদত হোসেন, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও এনামুল হক বিজয়।

টি-টোয়েন্টি দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী, মেহেদি হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *