দক্ষিণ কুশিঘাট এলাকার পানিবন্দী মানুষের মাঝে ডা. আরমান আহমদ শিপলুর শুকনো খাবার বিতরণ

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের সুযোগ্য পুত্র সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু নগরীর দক্ষিণ কুশিঘাট এলাকার বন্যার পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন। (২১ মে) শনিবার দুপুর ১২টায় পানিবন্দি মানুষের এই শুকনো খাবার বিতরণ করেন।

এসময় ডা. আরমান আহমদ শিপলু বলেন, সম্মিলিত প্রচেষ্টায় আমরা বন্যা ও বন্যা পরবর্তী সংকট কাটিয়ে উঠতে পারব। আমাদের এই দুঃসময়ে  বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের পাশে আছেন। মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সিলেট আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বন্যার্ত মানুষের দুর্ভোগ লাঘবে কাজ করছেন।  সরকারি, বেসরকারি এবং ব্যক্তি উদ্যোগে মানুষের জন্য কাজ হচ্ছে। সবার সহযোগিতায় আমরা খুব তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারব ইনশাআল্লাহ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা কাজী লায়ন মুকিত সুমন, ছাত্রনেতা এস আর ইজদানি, দক্ষিণ কুশিঘাট পঞ্চায়েত কমিটির সদস্য আব্দুস সাত্তার, মাসুক মিয়া, ফজলুল হক, শাহ আলম, মুক্তাদির আলী, মহসিন মিয়া, রুহেল আহমদ, হোসাইন আহমদ, সঞ্জয় আহমদ, রনি আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *