বিএনপি মেজরটিলা ইউনিটের উদ্যোগে ইফতার বিতরণ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় সিলেট নগরীর মেজরটিলা এলাকায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে ৫০০ প্যাকেট ইফতার ও পানি বিতরণ করেছে জাতীয়তাবাদী দল বিএনপি মেজরটিলা ইউনিট।

সোমবার (২৫শে এপ্রিল) বিকাল চারটার সময় মেজরটিলা পয়েন্টে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও বিএনপির উদ্যোগে এই ইফতার বিতরণ করা হয়। ঈফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আজমল বক্ত চৌধুরী সাদেক, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা বিএনপির সাবেক আহবায়ক কমিটির সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আকতার আহমদ, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য শাহিবুর রহমান সুজান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আমজাদ আলী, জসিম উদ্দিন, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, হাবিবুর রহমান রুমেল, মছব্বির মেম্বার, লোকমান বক্স, আবুল খায়ের, এনামুল ইসলাম ফখরুল, কবির উদ্দিন, মোমিনুর রহমান তানিম, মির্জা জাহেদ , কয়েস আহমদ, এম এ মতিন, জামিল আহমদ,মতিউর রহমান আফজল, ইসহাক আহমদ, এনামুল হক সোহেল, আহমদ শিপন, আফজল খান পাপলু,সজিবুর রহমান রুবেল, হিবজুর বিশ্বাস রাজু, জামাল আহমদ, নুরুল হক মাসুম, রুবেল ইসলাম, হেদায়েত হোসেন খান তানভীর, রনি চৌধুরী, দুলাল আহমদ, আব্দুল মন্নান মনা, সৈয়দুর রহমান, বাবর উদ্দিন বাবলা, সাইফুল ইসলাম শিপন,আজিজুর রহমান মিছবা, রউফ জামান কাউসার,আল আমীন, মোশাহিদুল ইসলাম মাহি, মিজান আহমদ, সাগর আহমদ, আজাদুর রহমান আজিম প্রমুখ।

ইফতার বিতরণ শেষে বিএনপি মেজরটিলা ইউনিটের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। বেগম খালেদা জিয়ার সুস্থতা, জিয়া পরিবার, বিএনপি দলীয় নেতাকর্মীসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে ইফতার পূর্বে দোয়া পরিচালনা করা হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *