কেজরিওয়াল করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।  কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।  খবর এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার।

করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন কেজরিওয়াল নিজেই। সম্প্রতি তার সংস্পর্শে আসা সবাইকে কোভিড পরীক্ষার পরামর্শ দিয়েছেন এবং আইসোলেশনে যাওয়ার জন্য অনুরোধ করেছেন।

মঙ্গলবার সকালে দেওয়া টুইটে কেজরিওয়াল লেখেন— আমি কোভিড পজিটিভ হয়েছি। তবে মৃদু উপসর্গ রয়েছে। গত কয়েক দিনে যারা আমার কাছে এসেছেন দয়া করে নিজেদের অন্যদের কাছ থেকে বিচ্ছিন্ন করে রাখবেন। আর করোনা পরীক্ষাটাও করে নিন।

কেজরিওয়াল সম্প্রতি পাঞ্জাব, উত্তরপ্রদেশ ও উত্তরাখন্ডের নির্বাচনের দলীয় প্রার্থীর প্রচারে ব্যস্ত সময় পার করছিলেন। দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির প্রধান।

প্রসঙ্গত দিল্লিতে সম্প্রতি করোনা সংক্রমণ বেড়েছে। রাজ্যটিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ হাজার ৯৯ জনের দেহে করোনার সংক্রমণ ধরা পড়েছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, গত সাত দিনে ভারতে করোনার দৈনিক সংক্রমণ বেড়েছে ৪৩০.৮৩ শতাংশ।

করোনার নতুন ধরন ওমিক্রন নিয়ে চিন্তিত ভারত। ওমিক্রন আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। ভারতে গতকাল পর্যন্ত শুধু ওমিক্রনেই আক্রান্ত ১ হাজার ৭০০ জন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.