সিলেটে প্রকাশ হলো এবারের জমকালো আয়োজনে পুজোর নতুন গান 

“মাকে আর যেতে দেবো না”। Studio Folk & Rock YouTube চ্যানেল এ সুদিপ চক্রবর্তীর সুর ও সঙ্গীত আয়োজনে, অয়ন দে কথায় ০৬ অক্টোবর সন্ধ্যা ৭.০০ টা য় প্রকাশ পায় অসাধারণ এই পুজোর গান। গানটির মাধ্যমে মায়ের আগমনী বার্তার সাথে নেছে উঠে আমাদের মন।

এই আয়োজনে রয়েছেন শরদিন্দু ভট্টাচার্য্য ( বাংলা বিভাগের অধ্যাপক – শাবিপ্রবি) বিপ্রদাস ভট্টাচার্য ( প্রিন্সিপাল ললিতকলা একাডেমি) গৌতম চক্রবর্তী ( সাধারণ সম্পাদক – সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট) । এছাড়াও সিলেট এর সুনামধন্য কণ্ঠশিল্পী অয়ন দে, পল্লবী দাস মৌ, প্রিয়দর্শন দত্ত চৌধুরি সহ আরও অনেকে। গানটি সিলেটের সঙ্গীত অঙ্গনে এক অনন্য উদাহরণ সৃষ্ঠি করবে বলে মনে করেন অনেকেই।

গানটির ভিডিও ধারণ করেন রবিউল সানি ও নির্দেশনা দেন অয়ন দে। অয়ন দে গানটি ২০১১ এ রচনা করেন এবং অনেক সাধনার পর গানটি আজ প্রকাশিত হলো ২০২১ এ।

গানের কথায় বর্তমান মাহামারির মুক্তির প্রার্থনা যেমন প্রকাশ পায় ঠিক তেমনি আমাদের পুজোর আনন্দের অসাধারণ পরিবেশনা ও ফুটে ওঠে। সকলের প্রতি শুভকামনা জানিয়ে ও শারদীয় উৎসব এর শুভেচ্ছা জ্ঞাপন করে Studio Folk & Rock এর সকল সদস্য আপনাদের সকলের কাছে আশির্বাদ প্রার্থী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.