গল্পকার ও সংগঠক রীমা বেগম পপি আর নেই

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেটের সাহিত্য সংস্কৃতি অঙ্গনের পরিচিত মুখ গল্পকার ও সংগঠক রীমা বেগম পপি (৩২) আর নেই। এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আহত হয়ে বিভিন্ন হাসপাতালে ঘুরে ডাক্তার না পেয়ে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তিনি ইন্তেকাল করেছেন।

এ বিষয়টি  নিশ্চিত করেছেন রীমা বেগম পপির পিতা তওরিছ আলী।

তিনি বলেন, মঙ্গলবার দিবাগত রাত ৯ টায় ওসমানী নগর থেকে সিলেটে আসার পথে তাজপুর এলাকায় মোটরবাইক দূর্ঘটনায় মারাত্বক আহত হন পপি। আহত অবস্থায় তাকে বিভিন্ন হাসপাতালে নিয়ে ঘুরে কোন ডাক্তার পাননি তারা। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও ডাক্তার না থাকার জন্য সেখানে ভর্তি করা সম্ভব হয়নি। পরে তাকে নগরীর নুরজাহান হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

গল্পকার ও সংগঠক রীমা বেগম পপি গোয়ালাবাজার উনিশমাইলের স্থায়ী বাসিন্দা হলেও তারা নগরীর রাজারগলিতে বসবাস করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সিলেটের সাহিত্য সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই পোষ্ট করে শোক প্রকাশের পাশাপাশি রীমা বেগম পপির বিনা চিকিৎসায় মৃত্যুতে ক্ষোভ প্রকাশ করছেন।

রিমা বেগম পপি একজন নিরলস ও নির্ভীক সংগঠক ছিলেন। শিক্ষকতাও করেছেন কিছুদিন,এর পর তিনি সিলেট নিউজ টাইমস্ পত্রিকায় সাংবাদিকতা করেন । ছিলেন ভালোমানের একজন কবি ও গল্পলেখক।

অল্প বয়সে সবার প্রিয় পপিকে হারাতে হবে সেটা মেনে নিতে পারছেন না শুভাকাঙ্খীরা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.