দেশে টিকার কোনো সংকট নেই বলেছেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের এমপি ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, টিকার জন্য আমাদের আর কোনো সমস্যা নেই। এ সপ্তাহে চীন থেকে আরো বিশ লাখ ডোজ টিকা দেশে আসবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল নাগরিককে বিনামূল্যে করোনার টিকা প্রদান করবেন।

শনিবার (৭ আগস্ট) সকাল ৯ টায় সিলেট নগরীর রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালে সিলেট সিটি কর্পোরেশন এলাকার ‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন’ এর ভার্চুয়ালি উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন আরো বলেন, সিলেটের অক্সিজেন সমস্যা সমাধানে সরকার দ্রুত অক্সিজেন প্ল্যান্ট
বসানোর উদ্যোগ নিয়েছেন। সে লক্ষে আমি নিরবিছিন্নভাবে কাজ করে যাচ্ছি। আর এটি হলে সিলেট ওসমানী হাসপাতালে করোনা চিকিৎসায় আরো ৪৫০ শয্যা বৃদ্ধি করা যাবে।

তিনি বলেন, সিলেটে করোনার সংক্রামণ হার কমাতে হবে। সবাইকে মাস্ক পরতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সিসিকের আয়োজনে এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ (পিপিএম), সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিশারুল আরিফ, সিসিকের প্রধান নির্বাহী বিধায়ক রায় চৌধুরী, সিলেট বিভাগের স্বাস্থ্য পরিচালক হলেন ডা. হিমাংশু লাল, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডনল ও সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন।

রাজনীতিবিদদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ,সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট -এর কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল জব্বার জলিল, সিলেট রেড ক্রিসেন্ট -এর সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *