শ্রীমঙ্গলে ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ

আমিনুর রশীদ রুমান-শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এঘটনায় মাদক পরিবহনের দায়ে একটি সিএনজি অটোরিক্সাসহ ২ ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতরা হলো সুনামগঞ্জ জেলার ছাতক থানার পীরপুর দক্ষিণ পাড়া গ্রামের আনকার আলীর পুত্র জুয়েল আহমেদ (২১) ও একই এলাকার বড় বাড়ীর মকদ্দুস আলীর পুত্র সিএনজি অটো ড্রাইভার জমির আলী (৩২) বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ন কবির এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানা পুলিশ ফোর্সের মাধ্যমে মঙ্গলবার (১৫ জুন) ২০২১ খ্রিঁঃ ভোর ৫ টায় শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও ইউনিয়নের লছনা বাজারে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে এসব গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় দুপুরে থানা চত্তরে এক প্রেস ব্রিফিং এ শ্রীমঙ্গল-কমলগঞ্জের এসপি সার্কেল মো. শহিদুল হক মুন্সী বলেন , আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকগুলো হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মনতলা সীমান্ত এলাকা থেকে সিলেটে পরিবহনের চেষ্টা করার কথা জানা যায়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) জনাব হুমায়ুন কবির জানান, বর্তমানে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নেতৃত্বে মাদকের বিরুদ্ধে সারাসী অভিযানে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে তারই একটি অংশ বিষেশ আমরা আশা করি আমাদের এই অভিযান অব্যাহত থাকবে এবং এরথেকে ভালো বড় ধরনের কোন চালান ধরতে সমর্থন হবো মৌলভীবাজার সহ সমস্ত উপজেলা ও শ্রীমঙ্গলকে মাদক মুক্ত করার লক্ষ্যে মৌলভীবাজার জেলা পুলিশ বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে। অচিরেই শ্রীমঙ্গল সহ মৌলভীবাজার বাসী এর সুফল ভোগ করবেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *