শ্রীমঙ্গলে ৪০২ পিস ইয়াবাসহ এক আসামীকে আটক করেছে পুলিশ

শ্রীসঙ্গল প্রতিনিধি- আমিনুর রশীদ রুমান:: মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নির্দেশে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক তত্তাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির ও পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন নেতৃত্বে এসআই মোঃ আল আমিন এর সগযোগিতায়, এসআই মোঃ রাকিবুল হাছান, এসআই মোঃ মুখলেছুর রহমানসহ ১টি টিম গঠনের সহায়তায় গোপন তথ্যর ভিত্তিতে অভিযান পরিচালনা করে রবিবার (৬জুন)২০২১ খ্রিঁঃ রাত পৌঁনে ১২ ঘটিকার সময় শ্রীমঙ্গল উপজেলা ৪নং সিন্দুরখান ইউপি অন্তর্গত কুঞ্জবন এলাকায় নিজ বসত বাড়ি হতে আইয়ুব আলী(৩২) কে আটক করেছে পুলিশ।

আটককৃত আইয়ুব আলীর তথ্য অনুযায়ী তার নিজ ঘরে থাকা ৪০২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ৪০২ পিস ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মুল্য ১,২০,৬০০ টাকা। আসামী আইয়ুব আলীকে আজ (৭জুন) রোজ সোমবার মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয় এবং মৌলভীবাজার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এবিষয়ে যোগাযোগ করা হলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালিক জানান,আসামীকে আইননুসারে মাদকদ্রব্য আইনে মামলায় বিজ্ঞ আদালতে প্রেরনের সকল আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা শেষ এবং এমন অভিযান বিগত দিনগুলিতে চলছিলো,আগামীতে ও চলমান থাকবে বলে নিশ্চিত করেন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জনাব নয়ন কারকুন জানান বর্তমানে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নেতৃত্বে মাদকের বিরুদ্ধে সারাসী অভিযানে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে তারই একটি অংশ বিষেশ আমরা আশা করি আমাদের এই অভিযান অব্যাহত থাকবে এবং এরথেকে ভালো বড় ধরনের কোন চালান ধরতে সমর্থন হবো মৌলভীবাজার সহ সমস্ত উপজেলা ও শ্রীমঙ্গলকে মাদক মুক্ত করার লক্ষ্যে মৌলভীবাজার জেলা পুলিশ বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে। অচিরেই শ্রীমঙ্গল সহ মৌলভীবাজার বাসী এর সুফল ভোগ করবেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *