সাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দিয়ে নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিলে দেশ-জাতি উপকৃত হবে।

মঙ্গলবার সন্ধ্যায় ফেসবুকে এক পোস্টে তিনি একথা লিখেন।

হানিফ বলেন, সরকারের কোনো মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা বা ব্যক্তি বিশেষের কারণে ভাবমূর্তি নষ্ট হবে, এটা কোনোভাবে কাম্য নয়। আমরা চাই প্রত্যেকটা মন্ত্রণালয় স্বচ্ছভাবে কাজ করুক, প্রধানমন্ত্রীর যে চিন্তাচেতনা, দেশের জন্য যে পরিকল্পনা, সেটা বাস্তবায়নে এগিয়ে যাক। দেশ এগিয়ে যাক, সরকারের ইমেজ আরও উজ্জ্বল হোক।

সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে সচিবালয়ে যে ঘটনা ঘটেছে, সেটিকে অত্যন্ত দুঃখজনক, অনভিপ্রেত ও অনাকাঙ্ক্ষিত বলে উল্লেখ করে এ ঘটনার তীব্র নিন্দা জানান আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক। বলেন, এ ধরনের ঘটনা কখনোই কাম্য নয়।

হানিফ বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। এর মাধ্যমেই জনগণ দেশের সঠিক তথ্য–উপাত্ত খুঁজে পায়। এটাও সরকারের সহায়ক শক্তি হিসেবে কাজ করে। সাংবাদিক ও গণতান্ত্রিক সরকারের মধ্যে একটা সেতুবন্ধন রয়েছে। এই সেতুবন্ধন একটা মহল নষ্ট করার চেষ্টা করছে। ধিক্কার জানাই, ঘৃণা জানাই।

তিনি বলেন, সরকার ও সংবাদমাধ্যম সুসম্পর্ক থাকাটাই বাঞ্ছনীয়। কিন্তু কখনো কখনো দেখা যায়, দুর্নীতিগ্রস্ত ব্যক্তিদের কারণেই এই জায়গায় ব্যাঘাত ঘটে। তাই সাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিলে দেশ-জাতি উপকৃত হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *