রোজিনা ইসলামকে নির্যাতনের ঘটনায় রংপুরে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

সাইদুল ইসলাম রংপুর:: সাংবাদিক রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনের সময় তাকে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা, শারীরিক নির্যাতন ও সাজানো মামলায় গ্রেফতারের ঘটনায় রংপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে রংপুর প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব চত্ত্বরে এই মানববন্ধন ও সমাবেশে একাত্বতা প্রকাশ করে অংশ নেয়, রিপোর্টাস ক্লাব, সাংবাদিক ইউনিয়ন, সিটি প্রেসক্লাব, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (টিসিএ), বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, তৃণমূল সাংবাদিক সোসাইটিসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের সকল নেতৃবৃন্দ।

মানববন্ধন ও সমাবেশে রংপুর প্রেসক্লাব সভাপতি রশিদ বাবুর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক সরকার, রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ বায়েজিদ আহমেদ, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, টিসিএ’র সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য আসাদুজ্জামান আফজাল, রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম জীবন, সাংবাদিক লিয়াকত আলী বাদল, আফতাব হোসেন, সরকার মাজহারুল মান্নান, জুয়েল আহমেদ, নাজমুল ইসলাম নিশাত, সদরুল আলম দুলু, মানিক সরকার মানিক, সাজ্জাদ হোসেন বাপ্পী ও ফরহাদুজ্জামান ফারুকসহ অন্যরা।

সমাবেশে বক্তারা বলেন, করোনাক্রান্তিতে মানুষ বেঁচে থাকার জন্য যেখানে সংগ্রাম চালিয়ে যাচ্ছে, ঠিক তখনই স্বাস্থ্যখাতের রাঘব-বোয়ালরা দূর্নীতির স্বর্গরাজ্য গড়ে তুলেছেন। অবিলম্বে রোজিনা ইসলামের মুক্তিসহ তার উপর নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। অন্যথায় রংপুরের সাংবাদিক সমাজ বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *