প্রয়াত মাহমুদ চৌধুরী বিহীন বাড়িটি ছিল লোকে লোকারণ্যে

প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি’র সহধর্মিণী সিলেট ৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশি ফারজানা সামাদ চৌধুরী ঈদের দিন থেকে ফেঞ্চুগঞ্জের নুরপুরস্থ বাড়িতে অবস্থান করে দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, ২১টি ইউনিয়নের দলীয় নেতা-কর্মী, জনপ্রতিনিধি, ব্যাবসায়ী, শিক্ষক, আইনজীবী, সাংবাদিক, শ্রমিক, শিক্ষক, চিকিৎসক, ইমাম, জেলা, মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদের দিন থেকে টানা ৫ দিন ফারজানা সামাদ চৌধুরী সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে আগত মানুষদের সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে বলেন, মাহমুদ উস সামাদ চৌধুরী’র আকস্মিক মৃত্যুতে সর্বস্তরের মানুষ মরহুমের নামাজের জানাযায় উপস্থিত হয়ে যে উদারতা দেখিয়েছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞ। মহান আল্লাহর হুকুম হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আগামী উপ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সিলেট ৩ নির্বাচনী এলাকার অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে আমি আন্তরিক ভাবে কাজ করে যাব।

উল্লেখ্য ফারজানা সামাদ চৌধুরী গত ২৬ রমজান থেকে তার বাড়িতে অবস্থান করে সর্বস্তরের জনসাধারণের সাথে সাক্ষাৎ করেন, সাক্ষাৎ করে বিভিন্ন বিষয়ে খোজ খবর নেন।

মাহমুদ উস সামাদ চৌধুরী’র মৃত্যুর পর ফারজানা সামাদ চৌধুরীকে পেয়ে বিভিন্ন এলাকা থেকে আসা লোকজনে মাহমুদ উস সামাদ বিহীন বাড়িটি ছিলো লোকে লোকারণ্য, সবার ইচ্ছা ফারজানা সামাদ চৌধুরী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে তার পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। নেতা-কর্মীদের পদচারণায় বাড়িটি আগের মতো প্রাণ ফিরে পেলো।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *