আখালিয়া নবম শ্রেণির এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবদেক :: সিলেট নগরীর কোতোয়ালি থানাধিন আখালিয়ার সুরমা আবাসিক এলাকায় আকলিমা আক্তার রিমা (২০) নামের এক নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ মে) রাত ১০ দিকে ওই তরুণীর লাশ উদ্ধার করে সিলেট কোতোয়ালি মডেল থানার পুলিশ।

আকলিমা আক্তার রিমা সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রানাপিং গ্রামের আব্দুল আহাদ শিবলুর মেয়ে। তারা সুরমা আবাসিক এলাকার অ্যাডভোকেট মো. আজিম উদ্দিনের (রেনেসা-২) বাসার দ্বিতীয় তলায় ভাড়াটে থাকতেন।

স্থানীয় সূত্রে জানা যায়,  সোমবার ইফতারের পর রিমা তার শয়নকক্ষে চলে যান। পরে রাত ৯টার দিকে হঠাৎ সিলিং ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলতে দেখে পরিবারের সদস্যরা চিৎকার ও কান্না করতে শুরু করেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রাত ১০টার দিকে পুলিশ ওই বাসায় গিয়ে রিমার লাশ উদ্ধার করে।

আকলিমা আক্তার রিমা আত্মহত্যা করেছে বলে পুলিশের প্রাথমিক ধারনা করেন। তার হাতে কাটার দাগ পাওয়া গেছে। পুলিশ বলছে- আত্মহত্যার আগে ভাঙা গ্লাসের টুকরো দিয়ে সে তার হাতে কিছু লেখার চেষ্টা করছিলো হয়তো।

কোতোয়ালি থানার ওসি তদন্ত মো. ইয়াসিন রাত সাড়ে ১০টার দিকে  সাংবাদিকদের-কে বলেন, খবর পেয়ে আমরা ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারনা যাচ্ছে- সে আত্মহত্যা করেছে এবং আত্মহত্যার আগে ভাঙা গ্লাসের টুকরো দিয়ে সে তার হাতে কিছু লেখার চেষ্টা করছিলো।

তবে ঝুলন্ত লাশের পাশে একট ভাঙা গ্লাসের টুকরো পাওয়া গেছে। তবে শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে তিনি জানান পুলিশ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *