যতদিন বাঁচবো মানুষের কল্যাণে কাজ করে যাবো : স্যার এনাম

যুক্তরাজ্য আওয়ামী লীগের ম্যানচেষ্টার শাখার সাবেক সভাপতি এবং হাজি আব্দুল মছব্বির সিটি ও স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের চেয়ারম্যান স্যার এনাম উল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রান্তিক পর্যায় থেকে মানুষের জন্য কাজ শুরু করেছে। আমরা মৃত্যুকে জয় করতে পারবো না সত্য! কিন্তু মৃত্যুর মুখোমুখি হয়ে কাজ করতে পারবো। যতদিন বেঁচে থাকবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের কল্যাণে জন্য কাজ করে যাব। আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন মানবিক কার্যক্রম চালিয়ে যাবে। মানবতার প্রশ্নে কোন রাজনীতি না করে সবাই ঐক্যবন্ধভাবে সাধারণ মানুষের পাশে দাড়াতে হবে। দেশে কোন খাদ্য সংকট নেই। সারা বিশ্বের কাছে অনুকরণীয় নেতৃত্ব মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। তার কারণ হচ্ছে করোনার শুরু থেকেই তিনি তাঁর রাজনৈতিক প্রজ্ঞা দিয়ে দলীয় ও সরকারিভাবে নানা ধরনের নীতি ও পদক্ষেপ গ্রহণ করে তা মোকাবেলা করছেন।

তিনি শনিবার (৭ মে) ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের ৩ ও ৪নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী ও বালাগঞ্জ বাজারে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা মাধ্যমিক বিদ্যালয়ে ৪নং ওয়ার্ডের মেম্বার ছাখন মিয়ার সভাপতিত্বে ও বদরুল আলমের পরিচলনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ডা. হীরা, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন মেম্বার, ইউপি মেম্বার হেলাল উদ্দিন, আব্দুল মসাফ মেম্বার, কয়েছ মেম্বার, সাজ্জাদ হোসেন কুতুব উদ্দিন প্রমুখ।

পরে চন্দাপুর সরকারী বিদ্যালয়ে ২নং ওয়ার্ডের মেম্বার ও আওয়ামী লীগের সভাপতি রায়হান আহমদের সভাপতিত্বে ও রুহুল আমিন রুহেলের পরিচালনায় বক্তব্য রাখেন ইউপি সদস্য সাহাদ মিয়া, আকিল মিয়া, আতিক মিয়া প্রমুখ।
বিকালে বালাগঞ্জ বাজারে উপজেলা ছাত্রলীগ আয়োজিত ঈদ উপহার বিতরণকালে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, সাবেক ইউপি সদস্য ইয়াবর আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নন্দদুলাল গোয়ালীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের সিইও রুহুল আলম চৌধুরী উজ্জ্বল, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্স সেন্টারের পরিচালক সামসুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ শামীম ইকবাল, মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি তাজ উদ্দিন খান আলম, সাবেক ছাত্রনেতা রঞ্জিত দেবনাথ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *