সিলেট-৩ আসনের উপ নির্বাচন নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জাপার

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় পার্টির প্রার্থী নিয়ে এবং ওয়ার্ড ও সেন্টার কমিটি গঠন নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির নেতারা।

মঙ্গলবার (২৮ এপ্রিল) জাতীয় পার্টির দক্ষিণ সুরমা উপজেলা শাখার আহ্বায়ক শাহ আলম ও সদস্য সচিব তাজ উদ্দিন আহমদ এপলু এক বিবৃতিতে এই আহ্বান জানান।

বিবৃতিতে তারা বলেন, জাতীয় পার্টির দূর্গ হচ্ছে সিলেট-৩ আসন। এ সংসদীয় আসনে জাতীয় পার্টির ভোট ব্যাংক ছাড়াও সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী রয়েছে। বিশেষ করে দক্ষিণ সুরমায় ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি রয়েছে। দক্ষিণ সুরমার সুসংগঠিতভাবে জাতীয় পার্টির কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এই অবস্থায় আসন্ন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে কোনো কোনো সম্ভাব্য প্রার্থী সুকৌশলে জাতীয় পার্টিকে ও দক্ষিণ সুরমার নেতাকর্মীদেরকে হেয় প্রতিপন্ন করার চক্রান্তে মেতে উঠেছেন। তারা উপজেলা জাতীয় পার্টির এবং অধীনস্থ ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীকে পাশ কাটিয়ে চলছেন। একই সঙ্গে নতুন করে ওয়ার্ড ও সেন্টার কমিটি গঠনের কাজ গোপনে চালাচ্ছেন। প্রতিদ্বন্দি রাজনৈতিক দলের কর্মীদের জাতীয় পার্টির নেতা হিসেবে ঘোষণা দিয়ে এলাকায় এলাকায় বিভ্রান্তির সৃষ্টি করছেন। এতে করে দক্ষিণ সুরমায় দায়িত্বশীল নেতাকর্মী সহ তৃণমুলের কর্মীদের মধ্যে ক্ষোভ ও হতাশা বিরাজ করছে।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টির প্রতি সিলেটের মানুষের আস্থা ও বিশ্বাস এখনো অটুট। সিলেট-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী অনেক বেশি শক্তিশালী। আমরা কেন্দ্রের সিদ্ধান্তের প্রতি অবিচল। কেন্দ্র থেকে যাকে দলীয় প্রার্থী দেওয়া হবে দলের সর্বস্তরের নেতাকর্মীরা তার পক্ষে অবিচল থেকে কাজ করবেন। এখন একাধিক সম্ভাব্য প্রার্থী দলের ব্যাপারে নির্বাচনে সক্রিয় রয়েছেন। প্রার্থীদের প্রতি আহ্বান জানাই, আপনারা দলের সাংগঠনিক কাঠামো এবং নেতাকর্মীদের সঙ্গে সংখ্যতা বজায় রেখে কাজ করুন। নতুবা নেতাকর্মীরা ভবিষ্যতে বিভ্রান্তিতে পড়বেন। একই সঙ্গে দলের নেতা-কর্মীদের পাশ কাটিয় মনগড়া ওয়ার্ড ও সেন্টার কমিটি গঠন না করার আহ্বান জানান তারা।

বিবৃতিতে নেতৃবৃন্দ প্রার্থীদের আচরণে বিভ্রান্তিতে পড়ে ক্ষুব্ধু হওয়া নেতাকর্মীদের বিশৃঙ্খলা অবস্থার সৃষ্টি না করে ধৈর্য্য ধারণের আহ্বান জানান তারা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *