দক্ষিণ সুরমা উপজেলা আ.লীগের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহযোগীতায় বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে ব্যবহার্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদের উপস্থাপনায় এবং দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা সাইফুল আলমের সভাপতিত্বে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মো. নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক রইছ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. ছালেহ আহমদ হীরা, উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, কোষাধ্যক্ষ শমসের জামাল, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ স ম মিসবাহ।

এছাড়া উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা নুরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্র লীগের সভাপতি সদরুল ইসলাম প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *