‘ক্রিকেটার সাকিবকে সিলেটে দা দেখানো সেই যুবকের কেন জামিন নয়’

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক :: বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভের মাধ্যমে দা উঁচিয়ে হত্যার হুমকি দেওয়া সিলেটের সেই আলোচিত যুবক মহসিন তালুকদারকে কেন জামিন দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

মঙ্গলবার (৯ মার্চ) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চ এ রুল জারি করেন।

আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ। অপরদিকে আসামিপক্ষে ছিলেন আইনজীবী আব্দুল হালিম কাফি ও মো. জাহাঙ্গীর হোসেন।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ গণমাধ্যমকে জানান, আদালত তাকে জামিন না দিয়ে চার সপ্তাহের রুল জারি করেছেন।

গত বছরের ১৪ নভেম্বর দিবাগত রাত ১২টা ৭ মিনিটের দিকে মহসিন তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। ফেসবুক লাইভে দা উঁচিয়ে বিশ্বের শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন মহসিন। এ নিয়ে ১৬ নভেম্বর রাতে উপ-পরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদী হয়ে হুমকিদাতা মহসিনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

পরদিন ১৭ নভেম্বর সুনামগঞ্জ থেকে তাকে আটক করা হয়। মহসিন সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে।

কালীপূজার একটি অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতা যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন ২৫ বছর বয়সী মহসিন। সেই সঙ্গে সাকিবকে গালাগালিও করেন তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *