বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা খাসদবীর সিলেট’র ৩য় ওয়াজ ও দোয়া মাহফিল সম্পন্ন

বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা খাসদবীর সিলেট’র উদ্যোগে ৩য় ওয়াজ ও দোয়া মাহফিল  দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ২ঘটিকা থেকে মধ্য রাত পর্যন্ত  বন্ধন এফ ৮ নং (মফিজ মিয়ার) মাঠে অনুষ্ঠিত হয় এ মাহফিল।

মাহফিলের সভাপতিত্ব করেন জামেয়া মদীনাতুল উলুম দারুস সালাম মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি ওলিউর রহমান সাহেব। মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন সংস্থা’র সভাপতি মোঃ রিমাদ আহমদ রুবেল।

অধিবেশনে সংস্থা’র সাধারণ সম্পাদক মমতাজুল করিম খান জামিল ও সহ সাধারণ সম্পাদক  মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবীরি উপস্থাপনায় মাহফিলে কুরআন-হাদিসভিত্তিক আলোচনা পেশ করেন হযরত মাওলানা নজমুদ্দীন কাসেমী ইমাম ও খতিব নাইওরপুল জামে মসজিদ, মাওলানা কাওছার আহমদ হাসানী বি-বাড়ীয়া, ক্বারী মাওলানা মুখতার আহমদ ইমাম ও খতিব বায়তুল আমান জামে মসজিদ জিন্দাবাজার, মাওলানা মুফতি নাসির উদ্দীন ইমাম ও খতিব খাসদবীর মদনী জামে মসজিদ, মাওলানা ক্বারী নুরুল হক ইমাম ও খতিব আম্বরখানা বড়বাজার জামে মসজিদ, হাফিজ মাওলানা মনজুর আহমদ ও মাওলানা আব্দুল কাইয়ুম ইমাম ও খতিব দারুস সালাম জামে মসজিদ।

উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন সংস্থা’র প্রধান উপদেষ্টা হাজী ইছরাঈল মিয়া, হাজী মোঃ জুনু মিয়া, হাজী ফারুক আহমদ মিছবা, ফরিদ মিয়া, হাজী এম, এ মুগনি খোকা, ইশতিয়াক খান মিনু, ফখরুল ইসলাম, আব্দুল মালিক (বাছন মিয়া), মখলিছ মিয়া, আব্দুল মন্নান, ইদ্রিস মিয়া, কয়েছ চৌধুরী, মোঃ শফিক মিয়া, সামীম আহমদ সমু ও কাবুল মিয়া।

গোটা বিশ্বে মহামারী করোনা ভাইরাসে নিহত ও আক্রান্ত  সকল মুসলমানদের জন্য কোরআনে খতম ও বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে ইসলামী সংগীত পরিবেশন করেন শালীন আহমদ ও ইনভাইট সংগীত গ্রুপ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *