ছাত্রদল নেতাকর্মীদের শাহী ঈদগাহ ও সুবিদবাজার ইউনিট যুবদলের সংবর্ধনা

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে পদপ্রাপ্ত নেতাকর্মীদের সংবর্ধনা দিয়েছে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। রবিবার রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে শাহী ঈদগাহ ও সুবিদবাজার ইউনিট যুবদল-ছাত্রদলের উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়।

যুবদল নেতা খোকন আহমদের সভাপতিত্বে ও রাহাত আহমদ টিপুর পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য লিটন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রহিম। এছাড়া অনুষ্ঠানে শাহী ঈদগাহ ও সুবিদবাজার ইউনিট যুবদল ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা প্রাপ্ত ছাত্রদল নেতাকর্মীরা হলেন, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি আনোয়ার হোসেন রাজু, যুগ্ম সম্পাদক জাবেদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ফাহাদ আহমেদ, অর্থ সম্পাদক আব্দুল করিম চৌধুরী, মহানগর ছাত্রদলের কৃষি ও গবেষণা সম্পাদক জাহিদুল হোসেন, জেলা ছাত্রদলের ক্রীড়া সম্পাদক আব্দুল কুদ্দুস, সহ-মানবাধিকার সম্পাদক রবিউল হোসাইন, জেলা ছাত্রদলের সহ-গণশিক্ষা সম্পাদক মো. সাহবুব খান, ১৮নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব মাজহারুল ইসলাম শিপন, ৫নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সুজন আহমেদ, সিলেট ল’কলেজ ছাত্রদলের সহ-সভাপতি জালাল উদ্দিন জাহিদ শিকদার, জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম সিলেট মহানগর ১ম যুগ্ম সম্পাদক সেলিম আহমেদ, ল’কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ।

শাহী ঈদগাহ ও সুবিদ বাজার ইউনিট যুবদল-ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন, কয়ছর আহমদ চৌধুরী, সালাউদ্দিন, জিলু আহমেদ দিলু, লিয়াকত আহমদ, লিমন আহমদ চৌধুরী, মিন্টু আহমেদ, হিবজুর বিশ^াস রাজু, চুনু তালুকদার, আনোয়ার কাদির, কামরুজ্জামান টিটু, হুমায়ুন কবির তালুকদার, জলিল আহমেদ, মাসুদ আহমেদ, দুলাল আহমেদ, রফি উদ্দিন, ছাত্রদল নেতা রুমান আহমদ রাজু, রাজন আহমদ রাজু, রুবেল আহমদ, আব্দুল কাইয়ুম, মুজিব আহমেদ, আশফাক আহমদ চৌধুরী, নাদির আহমদ, মোস্তাক আহমদ চৌধুরী, সেবুল আহমদ, সুজন আহমদ, আশরাফুল আম্বিয়া, শাহীন আহমদ, বোরহান আহমদ ও নান্নু প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.